টাইমলাইনভারত

“ভবিষ্যতের মহান ব্যাটসম্যান হবেন ইনি”: ঋষভ পন্থের প্রশংসায় মুখর হলেন সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ আমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচ চলছে। গতকাল চতুর্থ টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শেষ হয়েছে। দ্বিতীয় দিনে দ্রুত প্যাবিলিয়নে ফিরে যান চেতেশ্বর পূজারা, আজিঙ্কা রাহানেরা। ফের একবার শূন্য রানে আউট হয়ে প্যাবিলিয়নে ফিরে যান ভারত অধিনায়ক বিরাট কোহলি। যার জেরে কিছুটা চাপে পড়ে যায় ভারতীয় ব্যাটিং লাইনআপ। তবে সেই চাপ অসাধারণ ভঙ্গিমায় সামলে দেন তরুণ ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। চাপের মুখে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করে সেঞ্চুরি করলেন পন্থ। যার সুবাদে দ্বিতীয় দিনের শেষে 89 রানে লিড নিয়ে ফেলেছে টিম ইন্ডিয়া।

চাপের মুখে ঋষভ পন্থের এমন অসাধারণ ব্যাটিং এবং ভারতীয় দলকে শক্তিশালী জায়গায় পৌঁছে দেওয়ায় ঋষভ পন্থের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। টুইট করে ঋষভ পন্থের প্রশংসা করেছেন সৌরভ গাঙ্গুলী। টুইটারে সৌরভ গাঙ্গুলী লিখেছেন, ” ও সত্যি কতটা ভালো। চাপের মুখে অসাধারণ ইনিংস খেললেন  পন্থ। তবে এটাই প্রথম নয় এবং এটাই শেষ নয়। আগামী কয়েক বছরে ও বিশ্বসেরা হয়ে উঠবে। এমনই আক্রমণাত্মক ব্যাটিং করে যাও, এটাই তোমার বিশেষত্ব, এই জন্যই তুমি সবার থেকে আলাদা।”

এই মুহূর্তে শরীরের অবস্থা পুরোপুরি ভাবে ঠিক না হওয়ায় মোতেরা স্টেডিয়ামে গিয়ে খেলা দেখতে পারছেন না সৌরভ গাঙ্গুলি। তবে টিভিতে পুরো খেলার উপরে নজর রাখছেন তিনি। সৌরভ গাঙ্গুলি বলেন, এই টেস্টেও ভারত জিতবে এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে।

ঋষভ পন্থের এমন ইনিংস দেখে প্রশংসা করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনও। টুইট করে আজহারউদ্দিন লিখেছেন, ” ঋষভ পন্থের খেলা দেখে আমি খুবই খুশি। ভারতের মাটিতে কিভাবে ব্যাটিং করতে হয় সেটা দেখিয়ে দিল পন্থ। সব সময় পজিটিভ মানসিকতা এবং নিজের খেলা খেলতে হয়। আমি ওর ব্যাটিংয়ের ভক্ত।”

Back to top button