সচিন, ধোনি, কোহলির কাছে যা আছে তা সৌরভের কাছে নেই! ‘দাদাগিরি’র মঞ্চে আক্ষেপ সৌরভের

বাংলা হান্ট ডেস্ক : তিনি কারও কাছে ‘দাদা’ তো কারও কাছে ‘মহারাজ’ (Maharaj)। ক্রিকেটের (Cricket) বাইশ গজ থেকে শুরু করে ছোটপর্দা সবেতেই তার দাপট অব্যহত। কথা হচ্ছে বিসিসিআই-র প্রাক্তন চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) নিয়ে। এককালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কও ছিলেন তিনি। আর এবার সেই সৌরভই উঠে এলেন সংবাদ শিরোনামে।

বাংলার মানুষজন জানেন যে, বর্তমান দিনে জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি শো ‘দাদাগিরি’কে (Dadagiri) নিয়ে বেশ চর্চায় থাকেন মহারাজা। অন্যান্য সিজনের মত এবারের সিজনও পুরো জমজমাট। রোজই নতুন কোনও ঝটকা নিয়ে হাজির হন তিনি। তবে এবার দাদাগিরির মঞ্চ থেকে যে মন্তব্য তিনি করেছেন তা শুনলে চোখ কপালে উঠবেই। ভাবতেও খানিক অবাক লাগবে যে সৌরভ এই কথা বলেছেন।

   

প্রসঙ্গত উল্লেখ্য, গত শনিবার জি বাংলার পর্দায় চাঁদের হাট বসেছিল যেন। শনিবাসরীয় সন্ধ্যায় দাদাকে ঘিরে ছিল সোশ্যাল মিডিয়ার সঙ্গে জড়িত মানুষজন। এইদিন দাদাকে উদ্দেশ্য করে একটার পর একটা প্রশ্ন ধেয়ে আসতে থাকে। নয়নদীপ রক্ষিত নামক এক জনপ্রিয় সাংবাদিক মহারাজকে প্রশ্ন করেন, ‘আফটার পার্টির পর কাকে সামলাতে হয়?’ সৌরভ বলে উঠেন- ‘যুবি মাইন্ড কোরো না প্লিজ’।

আরও পড়ুন : বড়সড় ক্ষতির মুখে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া! সমস্যায় পড়তে পারেন গ্রাহকরাও

এরপর মহারাজের কাছে প্রশ্ন রাখা হয়, সচিন, ধোনি এবং বিরাটের কোন গুণ সৌরভের কাছে নেই? মহারাজ অকপটে জবাব দেন, ‘সচিনের গ্রেটনেস , বিরাটের অ্যাগ্রেসিভনেস আর ধোনির কামনেস।’ সৌরভের এই জবাবে বেশ অবাকই হয়েছেন সকলে। যদিও আফটার পার্টির যুবিকে সামলানোর কথায় অবাক হয়েছেন অনেকেই।

আরও পড়ুন : বিনামূল্যে রেশনের ঘোষণা করার জের, বেঁকে বসল তৃণমূল! মোদীর বিরুদ্ধে নালিশ

tnm import sites default files sourav ganguly pti 02012020 1200

প্রসঙ্গত উল্লেখ্য, গোটা বিশ্বজুড়ে এখন বিশ্বকাপের উন্মাদনা। আজ রবিবারের বারবেলায় ইডেন গার্ডেনে মুখোমুখি হচ্ছে টিম ইন্ডিয়া ও সাউথ আফ্রিকা। দুই শক্তিশালী দল এবার সামনাসামনি। ফলে গোটা দেশের উত্তেজনা এখন সপ্তমে। তারমধ্যে সৌরভের এই বয়ান শুনে উত্তেজনার পারদ চড়েছে ভক্তদের মধ্যে। ‘দাদাগিরি’র এই বিশেষ পর্বের ভিডিও ক্লিপটি ভাইরালও হয়ে গেছে সঙ্গে সঙ্গে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর