টাইমলাইনবিশেষরাজনীতিখেলাআবহাওয়াক্রিকেট

বৃষ্টি হলেই জলমগ্ন বাংলো চত্বর! সমস্যা থেকে মুক্তি পেতে ফিরহাদের শরণাপন্ন সৌরভ

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। জন্মেছেন সোনার চামচ মুখে নিয়ে। ক্রিকেটার জীবনের আগে, ক্রিকেটের জীবন চলাকালীন এবং আরও বেশি করে ক্রিকেটার জীবন শেষ হওয়ার পর তার সম্পত্তির পরিমাণ ক্রমশই বেড়ে চলেছে। ২২ গজ থেকে শুরু করে বিজ্ঞাপনে জগত, সব জায়গাতেই সফল বিচরণ মহারাজের। কিন্তু তা সত্ত্বেও সাধারণ মানুষের মতো একটি সমস্যা প্রাক্তন ভারতীয় দলের (Team India) অধিনায়ককে এখনো ভোগ করতে হচ্ছে।

crockex

গতবছরের শুরুর দিকে সৌরভ একটি পুরনো বাংলো কিনেছেন। বাংলোর ঠিকানা হলো, ৮/১ এ, লোয়ার রাউডন স্ট্রিট। সেই বাংলোর সামনে জমা জলের সমস্যায় ভুগছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সামান্য একটু বৃষ্টি হলেই জল জমে যাতায়াত করা অসম্ভব হয়ে পড়ে। ভোগান্তি চূড়ান্ত পর্যায়ে পৌঁছায়। তাই আসন্ন বর্ষার আগে জমা জলের সমস্যা মেটাতে কলকাতা মেয়র ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) অনুরোধ জানিয়েছেন মহারাজ।

sourav dc

জানা গিয়েছে চিঠি মারফত তার এই সমস্যার কথা ফিরহাদ হাকিমকে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে কলকাতার মেয়রের অফিসেই চিঠি পাঠিয়েছেন তিনি। খুব শীঘ্রই তারা এই বাড়িতে বসবাস আরম্ভ করবেন। তার জন্য কিছু নির্মাণ কার্য শীঘ্রই শুরু হবে।

আগামী কয়েকদিনের মধ্যে বিল্ডিং প্ল্যানের অনুমোদন পাওয়ার জন্য কলকাতা পৌরনিগম বিল্ডিং বিভাগের কাছে আবেদন জানাচ্ছেন। প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে মিউটেশন সহ কর মূল্যায়নেরও। কিন্তু তার আগে এই সমস্যাটি সমাধান করা দরকার। তাই এই চিঠি লিখতে বাধ্য হয়েছেন সৌরভ।

জমা জলের প্রসঙ্গ তুলে এনে তার চিঠিতে সৌরভ বলেছেন যে তিনি জানতে পেরেছেন ওই বাংলোর সামনের রাস্তা সহ সংলগ্ন পুরো চত্বর বৃষ্টির সময় দীর্ঘক্ষণ জলমগ্ন থাকে। ওই অঞ্চলের অনেক বাড়ির মত তার বাংলোটিরও ক্ষতি করছে এই পরিস্থিতি। পৌর নিগাম যাতে এই ব্যাপারে পদক্ষেপ করে তার জন্য ববি হাকিমের দৃষ্টি আকর্ষণ করেছেন সৌরভ।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker