“T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পরিবর্তে….”, KKR চ্যাম্পিয়ন হতেই বড় প্রতিক্রিয়া দিলেন সৌরভ

   

বাংলা হান্ট ডেস্ক: গত রবিবার রাতে এক দশক পর ফের IPL (Indian Premier League) চ্যাম্পিয়ন হল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। যার ফলে খুশির সীমা নেই KKR-এর অনুরাগীদের। আর তা হবে নাই বা কেন! সমগ্র মরুশুম জুড়েই দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করেছে KKR। সেই রেশ বজায় ছিল ফাইনাল ম্যাচেও। হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) হেলায় হারিয়ে দিয়ে তৃতীয়বারের জন্য চ্যাম্পিয়ন হয় কলকাতা।

এদিকে, KKR জেতার পরই সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। তিনি KKR-এর একজন অন্ধ ভক্ত। এমতাবস্থায়, ফাইনাল ম্যাচের পর নেটমাধ্যমে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে, “মন্টু পাইলট”-একটি বড় দাবি করেছেন। মূলত, ওই ভিডিওতে সৌরভ বলেছেন, “T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে না পাঠিয়ে বেঙ্গলকে পাঠানো হোক”। সৌরভের মতে, “একটা ছোট্ট পর্যবেক্ষণ বলি। এই বছর ক্রিকেটটা হয়ে গেল কলকাতার। টাইগার্স অফ কলকাতা ISPL টুর্নামেন্টে জিতেছে। এদিকে, CCL জিতেছে বেঙ্গল টাইগার্স। আর অবশ্যই এখন IPL জিতেছে কলকাতা নাইট রাইডার্স।”

Sourav gave a big reaction as KKR became the champion.

তিনি আরও বলেন যে, “T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে না পাঠিয়ে বেঙ্গল টিমকে পাঠালে আমার মনে হয় জিতে যেত।” যদিও, এরপরেই সৌরভ এটাও বলেন, “আমি কিন্তু এটা মজা করেই বলছি। কেউ আবার সিরিয়াসলি নেবেন না।” এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, টলিউড তারকা যীশু সেনগুপ্তর নেতৃত্বে CCL জয়ী বেঙ্গল টাইগার্স টিমের অন্যতম সদস্য ছিলেন সৌরভ দাস। এদিকে, সৌরভের এই মজার মন্তব্যের পরিপ্রেক্ষিতে মিলছে বিভিন্ন প্রতিক্রিয়া। অনেকেই বিষয়টিকে মজার ছলে নিলেও কেউ কেউ আবার বলছেন, “তুমি ঠিকই বলেছো। টিম ইন্ডিয়ার ঝুলিতে দীর্ঘ ১০ বছরের বেশি সময় ধরে কোনো ICC ট্রফি নেই।”

আরও পড়ুন: KKR চ্যাম্পিয়ন হওয়ার পর রিঙ্কুকে এই ৩ টি কথা বলেন শাহরুখ! যেগুলি কখনোই ভুলবেন না তারকা খেলোয়াড়

জানিয়ে রাখি যে, আগামী মাসের শুরু থেকেই T20 বিশ্বকাপে মেতে উঠবেন ক্রিকেটের অনুরাগীরা। শুধু তাই নয়, T20 বিশ্বকাপ খেলার জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ইন্ডিয়া টিমের বেশ কিছু সদস্য ইতিমধ্যেই আমেরিকায় পাড়ি দিয়েছেন। যদিও, বিরাট কোহলি আগামী ৩০ মে আমেরিকার বিমানে চাপবেন বলে জানা গিয়েছে। এদিকে, সৌরভের ভিডিওর কমেন্টে অনেকে জানিয়েছেন যে, T20 বিশ্বকাপের দলে KKR-এর কোনো খেলোয়াড়রা সরাসরি সুযোগ পাননি। শুধুমাত্র রিঙ্কু রয়েছেন রিজার্ভ বেঞ্চে।

আরও পড়ুন: “২৫ কোটির বোলার….”, সতীর্থরাই করত মজা! চ্যাম্পিয়ন হওয়ার পর “আক্ষেপ” স্টার্কের

একজন আবার জানিয়েছেন, T20 বিশ্বকাপের আগেই ফর্ম ফিরে পেয়েছেন অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক। এমন পরিস্থিতিতে, KKR-এর ফাইনাল জয়ের নায়কের মুখোমুখি হতে হবে ভারতীয় দলকে। যেটা অবশ্যই একটা চিন্তার বিষয়। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ৫ জুন T20 বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলবে ভারত। ওই ম্যাচে টিম ইন্ডিয়া মুখোমুখি হবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে। তবে, আগামী ৯ জুন রয়েছে হাইভোল্টেজ ম্যাচ। ওই ম্যাচে রোহিতরা মুখোমুখি হবেন পাকিস্তানের বিরুদ্ধে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর