টাইমলাইনবিনোদন

হট প‍্যান্টে ‘রাণীমা’, রিপড জিন্সে ‘গদাই ঠাকুর’! দিতিপ্রিয়া-সৌরভের ছবি দেখে চোখ কপালে নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল (bengali serial) ‘করুণাময়ী রাণী রাসমণি’র (karunamoyee rani rasmoni) দৌলতে ‘গদাই ঠাকুর’ ওরফে সৌরভ সাহাকেও (sourav saha) সবাই চিনতে শুরু করেছেন। অভিনয় প্রতিভার যোগ‍্য সম্মান পেয়েছেন তিনি।

গদাধরের ভূমিকায় অনবদ‍্য অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন সৌরভ। দিতিপ্রিয়ার তুলনায় সৌরভ ইন্ডাস্ট্রিতে অনেক বেশি নতুন। কিন্তু ইতিমধ‍্যেই তাঁর অভিনয় প্রতিভা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। রানি রাসমণি সিরিয়ালের রামকৃষ্ণের প্রশংসাতেই ব‍্যস্ত সকলে।


কিছুদিন আগেই দিতিপ্রিয়া, বিশ্ববসুর সঙ্গে তাজপুরে ঘুরতে গিয়েছিলেন সৌরভ। একসঙ্গে হোলিও খেলেছেন সকলে। রানি রাসমণি পরিবারের বেশ কয়েকজন সদস‍্যকেই দেখা গিয়েছে একসঙ্গে রঙ খেলতে। দিতিপ্রিয়া, সৌরভের সঙ্গে চোখে পড়ল হৃদে ও রাঘবকেও।

আবির রঙে রেঙে উঠতে দেখা গিয়েছিল সবাইকে। রামকৃষ্ণ সৌরভের সঙ্গে সেলফি তোলেন রানিমা দিতিপ্রিয়া। দিতিপ্রিয়ার মাও যোগ দিয়েছিলেন সবার সঙ্গে রঙ খেলায়। রঙ খেলার পর আয়োজন ছিল খাওয়া দাওয়ারও। সেই সব ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সৌরভ।

এবার আবারো একসঙ্গে ক‍্যামেরাবন্দি হয়েছেন সৌরভ ও দিতিপ্রিয়া। সঙ্গে রয়েছেন সৌরভের স্ত্রী সুস্মিতাও। কালো টিশার্ট ও রিপড জিন্সে দেখা গেল পর্দার গদাই ঠাকুরকে। পাশে জিন্স কেপরি ও ফুল স্লিভ টিশার্টে স্ত্রী সুস্মিতা। রাণীমাকেও দেখা গেল কালো হট প‍্যান্ট ও ধূসর টপে। সুস্মিতাকে জড়িয়ে ধরে ছবি তুললেন দিতিপ্রিয়া।

কিছুদিন আগে সৌরভের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছিল। নিজের ফেসবুক হ‍্যান্ডেলে তিনি একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অনুরাগীদের উদ্দেশে। তিনি লিখেছেন, ‘রাজনীতি বা সমাজে আপনার পছন্দের মানুষ কোনজন?? একজন শিল্পী বা খেলোয়াড় না কি কোনো রংবাজ মাস্তান??’

পোস্টের কমেন্টে ফের সৌরভ লিখেছেন, ‘তবে অধিকাংশ মানুষেরই বোধহয় ক্রিমিনালদের পছন্দ অন্তত শেষ কিছুদিন যাবৎ ফেবু তে তেমনি দেখছি।’ সৌরভের এই পোস্ট নিয়েই জল্পনা তুঙ্গে উঠেছে। এমন পোস্টের মাধ‍্যমে কি তিনি এই মুহূর্তে রাজনৈতিক ও বিনোদন জগতের মানুষদের কটাক্ষ করেছেন? যে হারে টলিউড তারকারা যোগ দিচ্ছেন রাজনীতিতে তাকেই কি পরোক্ষে তোপ দাগলেন সৌরভ? উঠছে প্রশ্ন।

Back to top button