টাইমলাইনবিনোদন

করোনা আক্রান্ত দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) আক্রান্ত হলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির মেগাস্টার চিরঞ্জীবী (chiranjeevi)। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন অভিনেতা। কোনো উপসর্গ নেই তাঁর। তবে চিকিৎসকের পরামর্শ মতো বাড়িতেই নিজেকে কোয়ারেন্টাইন করে রেখেছেন চিরঞ্জীবী।

লকডাউনের পর আগামী তেলুগু ছবি ‘আচার্য’র শুটিং ফের শুরু করতে চলেছিলেন অভিনেতা। এরই মাঝে আসে এই খবর। সোশ‍্যাল মিডিয়ায় চিরঞ্জীবী লেখেন, ‘আচার্য ছবির শুটিং ফের শুরু করার আগে নিয়ম মতো কোভিড পরীক্ষা করিয়েছিলাম। দুর্ভাগ‍্যবশত রিপোর্ট পজিটিভ এসেছে। আমার আপাতত কোনো উপসর্গ নেই, বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। গত পাঁচদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন কোভিড পরীক্ষা করিয়ে নেবেন। খুব শীঘ্রই সুস্থ হয়ে ফিরব’।


গত সেপ্টেম্বরেই চিরঞ্জীবীর ভাই তথা অভিনেতা নাগাবাবুর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। অপরদিকে তেলুগু ছবি আচার্যর শুটিং ফের শুরু করার কথা ছিল চিরঞ্জীবীর। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন কোরাতালা শিবা।

ছবিতে চিরঞ্জীবীর দ্বৈত চরিত্র করার গুঞ্জন শোনা যাচ্ছে। একজন নকশালপন্থীর সমাজকর্মীতে রূপান্তরিত হওয়া ও মন্দিরে প্রণামী ও তহবিল তছরুপ সংক্রান্ত বিষয়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো নিয়েই আচার্য ছবির গল্প আবর্তিত। তবে প্রথমে এই ছবিতে নায়িকা হিসাবে অভিনয় করার কথা ছিল ত্রিশার। কিন্তু তিনি ছবি থেকে সরে দাঁড়ান।

ছবির চিত্রনাট‍্য সংক্রান্ত কিছু সমস‍্যার জন‍্যই নাকি তিনি সরে গিয়েছেন বলে সোশ‍্যাল মিডিয়ায় জানান ত্রিশা। তবে চিরঞ্জীবীর ছবির টিমকে শুভকামনাও জানান তিনি। ত্রিশার বদলে ছবিতে নেওয়া হয়েছিল কাজল আগরওয়ালকে। তবে সম্প্রতি জানা গিয়েছে তিনিও সরে দাঁড়িয়েছেন এই ছবি থেকে।

Back to top button