ঠিক যেন রূপকথার পরী, সাদা পোষাকে দুবাইয়ের রাস্তায় একরাশ মুগ্ধতা ছড়ালেন শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক : ‘চুল তার কবেকার অন্ধকার বিদিশার নিশা,
মুখ তার শ্রাবস্তীর কারুকার্য; অতিদূর সমুদ্রের ’পর
হাল ভেঙে যে-নাবিক হারায়েছে দিশা…’

সম্প্রতি একটি ছবি নিজের স্যোশাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আলতো হাওয়ায় খেলা করছে সাদা পোষাক, পিঠের উপর বাঁধন ছাড়া চুল যেন কথা বলছে মিঠে রোদের সঙ্গে। এক ঝলক হাওয়া এলেই পরী হয়ে উড়ে যাবেন তিনি, পিছনের রাশি রাশি ফুল যেন সেই ক্ষণেরই অপেক্ষায়।

shrabanti Chatterjee,photo,Instagram,new photo,travel,travel stories,শ্রাবন্তী চট্টোপাধ্যায়,ভ্রমণ,ইন্সটাগ্রাম,ঘোরাঘুরি,ছবি,দুবাই,অভিনেত্রী,টলিউড,Srabanti Chatterjee

প্রায়ই নিজের স্যোশাল মিডিয়ায় নিজের বিভিন্ন মুহুর্তের ছবি পোস্ট করেন টলিপাড়ার এই সুন্দরী। ঘুরে বেড়ানো ভীষণই পছন্দ তাঁর। সে পাহাড়ই হোক, কিংবা সমুদ্র, কিংবা কোনো দূরদেশ, সবেতেই পায়ের তলায় সর্ষে শ্রাবন্তীর। এবার তিনি রয়েছেন দুবাইতে। সেখান থেকেই পোস্ট করলেন এই ছবি। ছবিটিতে দেখা যাচ্ছে একটি ছোট্ট সাদা পোষাকে বিরাট এক ইমারতের সামনে দাঁড়িয়ে অভিনেত্রী। পায়ে পাতলা চটি, চোখে রোদচশমা।

এই ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘জীবনের চাপ এবং দুশ্চিন্তাগুলিকে ডানা মেলে বহুদূরে উড়ে যেতে দাও’। কোন দুশ্চিন্তার কথা অভিনেত্রী বলেছেন তা অবশ্য জানাননি সেই পোস্টে। নিজের ব্যক্তিগত জীবন কিংবা রাজনীতি সবেতেই বিতর্কিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অতি অল্প বয়সে প্রথম বিয়ে, সন্তান,একাধিকবার বিচ্ছেদ, প্রেম, রাজনীতি সবকিছুতেই বিতর্ক তাড়া করে বেড়িয়েছে তাঁকে। একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিলেও দল ছেড়েছেন সম্প্রতি। আপাতত কাজ এবং ঘোরাঘুরিতেই মগ্ন বাংলার বিউটি কুইন।

shrabanti Chatterjee,photo,Instagram,new photo,travel,travel stories,শ্রাবন্তী চট্টোপাধ্যায়,ভ্রমণ,ইন্সটাগ্রাম,ঘোরাঘুরি,ছবি,দুবাই,অভিনেত্রী,টলিউড,Srabanti Chatterjee

সব কিছু থেকে দূরে গিয়ে, সব বিতর্ককে পিছনে ফেলে তিনি যে নিজের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন তারই প্রমাণ এই ছবিগুলি। তাঁর এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। ৪২ হাজারেরও বেশি মানুষ ভালোবাসা জানিয়েছেন তাঁর এই ছবি তে। ভালো থাকুন শ্রাবন্তী। ডানা মেলুক তাঁর ইচ্ছেরা। এভাবেই বাধা ভেঙে নিজেরই বনলতা সেন হয়ে উঠুন তিনি, কোনো এক অচেনা দেশের অচেনা রাস্তাতেই নাহয়।

 

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর