টাইমলাইনবিনোদন

তৃতীয় বিয়ে নিয়ে গুঞ্জন তুঙ্গে, এর মাঝেই ‘দ্বিতীয় সন্তান’ আগমনের ঘোষনা শ্রাবন্তীর!

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই প্রায় প্রতিদিনই সংবাদ শিরোনামে উঠে আসছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যটার্জি (srabanti chatterjee)। পরপর দুবার অসফল বিয়ের পর এবার প্রশ্নের মুখে অভিনেত্রীর তৃতীয় বিয়েও, এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। এরই মাঝে এক নতুন খবর দিয়েছেন শ্রাবন্তী। দ্বিতীয় সন্তান এসেছে তাঁর সংসারে।

আসলে অতি সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন শ্রাবন্তী। খুলেছেন নিজের জিম, ফিটনেস এম্পায়ার। গতকালই সুখবর জানিয়েছেন সোশ‍্যাল মিডিয়ায়। এবার সেই জিমকেই নিজের ‘দ্বিতীয় সন্তান’ বলে মন্তব‍্য করলেন অভিনেত্রী।


নতুন কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। নীল অফ শোল্ডার গাউনে ধরা দিয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘আজকের দিনটা আমার কাছে চিরদিন বিশেষ হয়ে থাকবে। প্রথমবার নিজে কিছু শুরু করলাম আমি। ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান ও সব সময় আমার হৃদয়ের কাছে থাকবে। এই নতুন জার্নিতে সবার শুভেচ্ছা চাই।’

 

সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরুর সুখবর জানান অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর জানান তিনি। আসলে করোনা পরিস্থিতির মধ‍্যেও আস্ত একটা জিম খুলে ফেলেছেন শ্রাবন্তী। এই কঠিন পরিস্থিতিতেও সকলকে ফিট ও সুস্থ রাখার জন‍্যই এই জিম তিনি খুলেছেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, মধ‍্যমগ্রামের একটি শপিং মলে নিজের জিম ‘দ‍্য ফিটনেস এম্পায়ার’ এর শুভ উদ্বোধন করতে চলেছেন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখব‍র জানিয়েছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও।

পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি। তবে শোনা যাচ্ছে, বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

Back to top button