fbpx
টাইমলাইনবিনোদন

প্রথমে ছিলেন তাঁর মেয়ে, এবার সেই প্রসেনজিতের সঙ্গেই প্রেমিকার অভিনয় করবেন শ্রাবন্তী!

বাংলাহান্ট ডেস্ক: তাঁর প্রথম অভিনয় মেয়ের চরিত্রে। এবার অভিনয় করতে চলেছেন সোজা নায়িকার চরিত্রে। কথা হচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে এবার অভিনয় করতে চলেছেন তিনি। পরিচালক কৌশিক গাঙ্গুলীর ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে দেখা যেতে চলেছে প্রসেনজিৎ ও শ্রাবন্তীকে।

জানা গিয়েছে, এই ছবির প্রেক্ষাপট ১৯৭৫ সাল। এই সময়ে রাজ্যের রাজনৈতিক পরিস্থিতির যে অবস্থা হয়েছিল সেই বিষয়টাই উঠে আসবে এই ছবিতে। নকশাল আন্দোলনই এই ছবির মূল কাহিনি। শোনা গিয়েছিল, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শঙ্কর রায়ের কথাও উঠে আসবে এই ছবিতে।

তবে পরিচালক কৌশিক গাঙ্গুলী জানান, যে সিদ্ধার্থ শঙ্কর রায়ের সঙ্গে এই ছবির কোনও যোগ নেই। জরুরি অবস্থার প্রেক্ষাপটে একটি সুন্দর প্রেমের গল্প বলবে এই ছবি। প্রসেনজিৎ চ্যাটার্জি এই প্রসঙ্গে বলেন, “ছবিটা দেখলে তবেই বিষয়টা স্পষ্ট হবে। তবে একটা কথা বলতে পারি, এমন চরিত্রে আগে কখনও অভিনয় করিনি।” এই ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, কৌশিক সেন, ইন্দ্রাশিষ রায়, চূর্ণী গাঙ্গুলা, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ। প্রসঙ্গত, এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিতের সঙ্গে অভিনয় করেন শ্রাবন্তী। সেই ছবিতে তাঁর মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ১৯৯৭ সালে মুক্তি পায় সেই ছবি।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘আজব প্রেমের গল্প’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। বনি সেনগুপ্তর সঙ্গে এই ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। জি বাংলা অরিজিনালস ও প্রেক্ষাগৃহ দুই জায়গাতেই মুক্তি পাবে এই ছবি। বনি ও শ্রাবন্তী ছাড়াও এই ছবিতে রয়েছেন পল্লবী চ্যাটার্জি, অরিন্দম গাঙ্গুলী ও তন্নি লাহা রায়। আগামী সালের গ্রীষ্মে মুক্তি পাবে আজব প্রেমের গল্প।

Back to top button
Close
Close