গলা জড়িয়ে, কাঁধে উঠে রাখির দিন ‘বার্ষিকী” পালন কাঞ্চন-শ্রীময়ীর! তুমুল কটাক্ষ নেটিজেনদের

বাংলা হান্ট ডেস্ক : রাখি বন্ধন শুধু ভাই বোন নয়, সৌহার্দ্য ও সম্প্রীতির প্রতীক৷ গত বুধবার সারা দেশ সামিল হয়েছিল এই উৎসবে। আর এবার সেই উৎসবে মাতলেন টলিপাড়ার (Tollywood) তারকারাও। যদিও এই তারকা নাকি প্রেম করছেন বলেও গুজব শোনা যায়। আর সেই গুজব মাথায় নিয়েই কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সঙ্গে ছবি শেয়ার করে নিলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)।

এর আগে কাঞ্চনের স্ত্রী অভিযোগ জানিয়েছিলেন শ্রীময়ীর সঙ্গে সঙ্গে সম্পর্ক রয়েছে কাঞ্চনের। যে কারণে তিনি বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। বর্তমানে কাঞ্চন ও পিঙ্কির বিচ্ছেদের সম্পর্ক আদালতে বিচারাধীন। যদিও শ্রীময়ী একাধিকবার জানিয়েছেন যে কাঞ্চন তার দাদার মতোই। তিনি তাকে মেন্টর বলেই মানেন।

   

বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসাথে দেখা গেলেও দুজনের কেউই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। যদিও কয়েকদিন আগেই মদন মিত্রের ছবি ‘ওহ লাভলি’র স্পেশাল স্ক্রিনিং-এ ম্যাচিং পোশাক পরে হাজির হয়েছিলেন এই দুই তারকা। সেইসব ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। একইভাবে গতকালও বেশ কয়েকটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন : রিলিজের আগেই ব্যবসায় লালবাতি! চরম বিতর্কে যশের ‘ইয়ারিয়া ২’, দায়ের হল FIR

এইদিন একটি পুরনো ও একটি সাম্প্রতিক ছবি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, ‘২০১২-২০২৩, আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ। এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই, আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার, ঐক্য হোক অটুট। সবাইকে রাখিবন্ধনের অনেক শুভেচ্ছা।’

আরও পড়ুন : সানির হাতুড়ির জবাব ডান্ডা ও বেল্ট দিয়ে! উত্তেজনার পারদ চড়াল ‘জওয়ান’র ট্রেলার

 

যদিও তাতেও কটাক্ষের হাত থেকে রেহাই পাননি তিনি। একজন কটাক্ষ করে লিখলেন, ‘ভাল সংসার নষ্ট না করে, তোমার বন্ধুকে রাখি পরাও।’ আবার আরেকজনের কটাক্ষ, ‘বন্ধু কেন বলছো.. বলো তোমাদের সম্পর্কের বর্ষপূর্তি। লজ্জা দিও না।’ যদিও এইসব কটাক্ষের কোনও উত্তর দেননি কাঞ্চন ও শ্রীময়ীর কেউই।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর