অপেক্ষার অবসান! ফাঁস হল ‘তুমি আশে পাশে থাকলে’র স্লট, রাতারাতি বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা

বাংলা হান্ট ডেস্ক : পুজোর আগেই বড় খবর। ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল স্টার জলসার (Star Jalsha) নয়া সিরিয়াল (Bengali Serial) ‘তুমি আশেপাশে থাকলে’র (Tumi Ashe Pashe Thakle) সম্প্রচারের দিনক্ষণ। খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই মেগা। তবে প্রশ্ন হল, এই মেগার জন্য বন্ধ হচ্ছে কে? কার সফর কেড়ে নিচ্ছে ‘তুমি আশেপাশে থাকলে’? হ্যাঁ, সেই খবরও মিলল আজ।

   

সূত্রের খবর, আগামি ৩রা নভেম্বর থেকে রাত ৮টায় সম্প্রচারিত হবে রোহন-অঙ্গনার এই মেগা সিরিয়াল। এতদিন এই একই স্লটে সম্প্রচারিত হত নীল-তিয়াশার নতুন মেগা ‘বাংলা মিডিয়াম’। একটানা ১১ মাস ধরে কৃষ্ণকলি জুটিকে সময় দিয়েছে স্টার জলসা। যদিও তারা সেই পুরনো ম্যাজিক ফিরিয়ে আনতে ব্যর্থ। এতদিন ধরে প্রতিপক্ষ ‘নিম ফুলের মধু’র কাছে পরাস্ত হয়ে আসছে এই মেগা। তবে কি ঐদিনই শেষ হতে চলেছে ‘বাংলা মিডিয়াম’র সফরনামা।

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই একাধিক বদল দেখা গেছে এই মেগায়। কিছুদিন আগেই বদলে গেছে সুহানা। তার জায়গা নিয়েছে টলিপাড়ার নতুন বৌ মিষ্টি সিং, এদিকে নীলের প্রথম নায়িকা সৈরিতিও এন্ট্রি নিয়েছে সিরিয়ালে। সিরিয়ালে সে এখন বিক্রমের প্রাক্তন প্রেমিকা তথা সন্তানের মা হিসাবে। এমতাবস্থায় সিরিয়ালের স্লট বদলাবে নাকি ২রা নভেম্বরই বন্ধ হবে এই মেগা?

আরও পড়ুন : পুজোর আগেই দুঃসংবাদ! বড় ঘোষণা অনির্বানের, চোখে জল ভক্তদের 

মিডিয়া সূত্রে জানা যাচ্ছে, আর স্লট বদল হবেনা। আগামী ২ রা নভেম্বরই শেষ হচ্ছে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’র সফর। তারপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন, কীভাবে শেষ করা হবে বিক্রম ইন্দিরার গল্প? ইন্দিরা কি মেনে নেবে বিক্রমের অবৈধ সন্তানকে? এইসব জানার জন্য ২ রা নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন : ‘আজ যে রাজা কাল সে ফকির’! পুজোর আগে নিঃস্ব ‘বাদাম কাকু’, কেমন আছেন ভুবন বাদ্যকর?

তবে আপাতত ভক্তদের আগ্রহ নতুন মেগা ‘তুমি আশে পাশে থাকলে’ কে নিয়ে। কারণ এই সিরিয়ালের হাত ধরেই কামব্যাক করছেন ‘দীপু’ রোহন ভট্টাচার্য। দীর্ঘ সময় ধরে ছোটপর্দা থেকে দূরে ছিলেন অভিনেতা। এদিকে নায়িকা চরিত্রে ডেবিউ করছেন অঙ্গনা রায়। ছোটপর্দায় নতুন হলেও, ওটিটির দুনিয়ায় তিনি বেশ পরিচত মুখ। কেরিয়ার শুরু করেছিলেন ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সেই যে হলুদ পাখি’ সিরিজের হাত ধরে।

আরও পড়ুন : ‘টাকা আসবে যাবে, কিন্তু…’, সাক্ষাৎকারে এ কী বললেন ‘ইচ্ছে পুতুল’র মেঘ তিতিক্ষা

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

প্রসঙ্গত উল্লেখ্য, নতুন এই মেগায় উঠে আসবে দেব আর পারোর গল্প। ট্রেনের ধাক্কায় মৃত্যু হবে পারোর। তবুও পারো দেবের সাথ ছাড়বেনা। অন্তত সিরিয়ালের প্রথম প্রোমো থেকে তো এমনটাই মনে হচ্ছে। সিরিয়ালটি প্রযোজনা করছে এসভিএফ। অন্যদিকে ব্লুজ প্রোডাকশনও নতুন সিরিয়াল আনছে স্টার জলসার পর্দায়। পুজোর পরেই আনা হবে এই প্রোমো। প্রথমে সেই সিরিয়ালেই রোহানের কাজ করার কথা ছিল, তবে এখন তিনি এসভিএফ-র নায়ক।