TRP ভালো, তবে পছন্দ না চরিত্র! ক্ষোভে সিরিয়াল ছাড়লেন স্টার জলসার অভিনেতা

   

বাংলা হান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন রাহুল মজুমদার (Rahul Mazumdar)। যদিও ছোট পর্দার দর্শকদের কাছে তিনি শঙ্কর (Shankar ) নামেই বেশি জনপ্রিয়। স্টার জলসার (Star Jalsha) ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel) ধারাবাহিকের হাত ধরে ধরেই দর্শকদের একেবারে ঘরের ছেলে হয়ে উঠেছিলেন পর্দার শংকর। একান্নবর্তী বাঙালি পরিবারের একেবারে সিধাসাদা শংকর চরিত্রে বিগত প্রায় ২ বছর ধরে অভিনয় করছে রাহুল। দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও আচমকাই  সিরিয়াল ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

কিন্তু কেন? কিছুদিন আগেই এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে রাহুল জানিয়েছিলেন আগামী দিনে এই ধারাবাহিকটি আরও  একবার লিপ নিতে চলেছে। আর সিরিয়ালের গল্প এগিয়ে যাওয়ার পর শংকরকে দেখানো হবে একজন ২৫ বছর মেয়ের বাবার চরিত্রে। কিন্তু এখনই এমন একটি বয়স্ক চরিত্রে অভিনয় করতে চান না রাহুল। তাই ধারাবাহিক ১৫ বছর লিপ নেওয়ার পর এই সিরিয়ালে আর দেখা যাবে না শংকরকে।

জানা গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকেও বার দুই তাকে অনুরোধ জানানো হলেও নিজেই সিরিয়াল ছাড়া সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। তবে শংকরের চরিত্রটিকে এতদিন তিনি যেভাবে লালন করে এসেছিলেন তা তিনি ভুলতে পারবেন না সহজে। তাই যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের হরগৌরী পায়েস হোটেলে নিজের সফর শেষ করে সোশ্যাল মিডিয়ায় এটি আবেগঘন পোস্ট করেছিলেন অভিনেতা।

আরও পড়ুন: TRP-র কাছে হারলো জনপ্রিয়তা! ৯ মাসেই শেষ ‘জল থই থই ভালোবাসা’, কি বললেন ‘তোরা’ অনুশা?

সেখানে তিনি প্রথমেই লিখেছেন ২০২২ সালের ১৮ই আগস্ট থেকে ২০২৪ সালের ৬ জুন। অর্থাৎ প্রায় দু বছর ধরে এই শংকরের চরিত্রে অভিনয় করেছেন রাহুল।  এদিনের এই পোস্টে দর্শকমন্ডলী থেকে শুরু করে সিরিয়ালের সমস্ত কলা কুশলী, চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজনা সংস্থার যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তকে ধন্যবাদ জানিয়ে একটি দীর্ঘ পৌষ করেছেন অভিনেতা।

আগামী দিনে ১৫ বছর লিপ নেওয়ার পর ধারাবাহিকে শংকর-ঐশনির মেয়ে ধৃতির চরিত্রে আবার দেখা যাবে শুভস্মিতাকে। কিন্তু শুভস্মিতার বিপরীতে এবার নতুন নায়ক হয়ে এই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন ইন্দ্রাশিষ রায়। তবে সিরিয়াল ছাড়ার পর এই মুহূর্তে হাতে কাজ নেই রাহুলের।  তাই এখন তিনি তাঁর গর্ভবতী স্ত্রী তথা অভিনেত্রী প্রীতি বিশ্বাসকেই সময় দিচ্ছেন বেশি করে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর