টাইমলাইনবিনোদনভিডিও

পুজোর শেষ হতেই মায়ের কোলে চেপে ঘুরতে বেরোলো ইউভান, ভাইরাল খুদে সেলিব্রিটির ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ফের ভাইরাল হল রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) ছোট্ট ছেলে ইউভান চক্রবর্তীর (yuvaan) নতুন ভিডিও (video)। বয়স সবে এক মাস পেরিয়েছে। এখনই জনপ্রিয়তায় অনেক তারকাকে হার মানাবে ইউভান। জন্মের পর থেকেই খুদে তারকা বনে গিয়েছে সে।

পুজোর পরে মায়ের কোলে চেপে একটু ঘুরতে বেরিয়েছে ইউভান। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় শুভশ্রীর ফ‍্যান ক্লাবের তরফে একটি বুমেরাং ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই মায়ের কোলে চড়ে ক‍্যামেরাবন্দি হয়েছে ছোট্ট ইউভান।


শুভশ্রী পরেছেন কালো টিশার্ট, শর্টস, চোখে কালো শেডস ও মুখে মাস্ক। অপরদিকে ইউভানের পরনে ছোট্ট সাদা টিশার্ট ও হলুদ প‍্যান্ট। আরবানা কমপ্লেক্সের ভেতরেই একটি গাড়ির সামনে ক‍্যামেরাবন্দি হয়েছেন শুভশ্রী ও ইউভান।

সম্প্রতি নিজের জিম লুকের একটি পুরনো ছবি শেয়ার করেছেন শুভশ্রী। এর মাধ‍্যমেই তিনি ইঙ্গিত দিয়েছেন খুব শীঘ্রই মাতৃত্বকালীন শরীরে জমা হওয়া মেদ ঝরিয়ে ফের পুরনো লুকে শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন তিনি।

শুভশ্রীর হাতে রয়েছে দু দুটি ছবি। দুটি ছবিই স্বামী রাজ চক্রবর্তীর পরিচালনা করা। রাজ চক্রর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’ তে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা মিলবে পরমব্রত চট্টোপাধ‍্যায়ের। জানা গিয়েছে, মোবাইল গেমের আসক্তি নিয়ে তৈরি হতে চলেছে এই বিশেষ ধারার ছবি।

জানা গিয়েছে, লকডাউনের আগেই পরিচালক রাজ চক্রবর্তী শেষ করে ফেলেছিলেন ছবি শুটিং। ফলে অন্তঃসত্ত্বা অবস্থাতে আর শুট করতে হয়নি অভীনেত্রীকে। ছবির কিছুটা অংশের শুটিং উত্তর বঙ্গে হয়েছে বলে জানা গিয়েছে।

ছবিতে স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী ও পরমব্রত। এছাড়াও রয়েছেন সামন্ত‍্যক দ‍্যুতি মৈত্র। এর আগে মাছের ঝোল, বরুণবাবুর বন্ধু ছবিতে অভিনয় করেছে সামন্ত‍্যক। তাঁর ছোটবেলার চরিত্রে দেখা যাবে কাঞ্চন মল্লিকের ছেলে আয়ুষকে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা হাবজি গাবজির। এছাড়াও শুভশ্রীর হাতে রয়েছে ধর্মযুদ্ধ।

Back to top button