থলথলে শরীর নিয়ে দিনের পর দিন খোঁটা! ‘মধ্যমা’ দেখিয়ে উপযুক্ত জবাব শুভশ্রীর

বাংলা হান্ট ডেস্ক : রাজপরিবারে রাজকন্যার আগমন। রাজ (Raj Chakraborty) শুভশ্রীর (Subhashree Ganguly) কোলজুড়ে এসেছে ছোট্ট পরী ইয়ালিনি (Yaalini)। ছেলে ইউভানের (Yuvan) নামের আদ্যাক্ষরের সঙ্গে মিলিয়ে এই নাম রেখেছেন তারকা দম্পতি। এই সুখবরের পর আনন্দোৎসব সোশ্যাল মিডিয়ায়। সেই সাথে খুশির হাওয়া রাজশ্রীর সংসারেও।

অন্তঃসত্ত্বা অবস্থায় শুনেছেন কটাক্ষ 

   

যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় নানা কটাক্ষ শুনতে হয়েছে নায়িকাকে। বডি শেমিং থেকে শুরু করে তার প্লাস্টিক সার্জারি এরকম নানা কারণে বারংবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। আর এবার সেই ট্রোলারদেরকে মোক্ষম জবাব দিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় আপ্লোড করলেন এক বিশেষ ভিডিও।

আরও পড়ুন : ১৩০০ চীনা জওয়ানকে করেছিলেন নিকেশ! শহিদ মেজর শয়তান সিংকে পরমবীর চক্র দিল ভারত সরকার

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও

ভিডিও দেখে যা বোঝা যাচ্ছে, এটি তিনি গর্ভবস্থাতেই শুট করেছিলেন। আর সেটিই তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, বেমিবাম্প নিয়েই চিত্রনাট্য পড়ায় মন দিয়েছেন তিনি। অন্যদিকে চলছে মেকআপ। অন্যদিকে ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে নানা ধরণের কটাক্ষবানী।

আরও পড়ুন : ১৭ বছর আগে তৃণমূল করেছিল ভাঙচুর! এবার বিধানসভায় অনুমতি ছাড়া ধর্নায় নিষেধাজ্ঞা মমতার সরকারের

ট্রোলারদের দেখালেন ‘মধ্যমা’

কেউ শোনাচ্ছে বডি শেমিং-র কথা, তো কেউ আবার বাচ্চার দিকে মন দিতে বলছেন। পাশাপাশি তার কেরিয়ার নিয়েও খোঁটা শোনাতে ছাড়ছেননা মানুষজন। সেই সাথে সোশ্যাল মিডিয়ায় ভেসে আসা নেতিবাচক মন্তব্যগুলিকে ভিডিওতে যোগ করা হয়েছে। আর এগুলোরই পাল্টা জবাব দিয়েছেন নায়িকা। ‘মধ্যমা’ দেখিয়ে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি এসবকে পাত্তা দেননা।

 

আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই মৌনী রায় কমেন্টবক্সে লিখেছেন, “এই জন্যই তো আমরা বন্ধু।” প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নতুন সদস্যের আগমনের খবর জানিয়েছিলেন তারকা দম্পতি। তারকা দম্পতি জানিয়েছিলেন, প্রমোশন হচ্ছে ‘ইউভান’। লক্ষ্মীবারেই রাজশ্রীর ঘরে এল লক্ষ্মী।