‘উরফিকে কপি’, ‘ইলেকট্রিক মিস্ত্রী’, ব্যাগের কারণে কটাক্ষের শিকার শুভশ্রী! দাম জানলে ঘুম উড়বে

বাংলা হান্ট ডেস্ক : বঙ্গ তারকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) সদ্য মা হওয়ার পরেই শুটিং ফ্লোরে ফিরছেন। গত কিছুদিন আগেই তিনি কন্যা সন্তান জন্ম দিয়েছেন। মেয়ের জন্মানোর আগেও অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করেছেন তিনি। তবে এবারে অভিনেত্রীর ফ্যাশন স্টাইল নিয়ে উঠলো প্রশ্ন। কি এমন ফ্যাশন করেছেন অভিনেত্রী?

   

কন্যা সন্তান জন্মানোর ২৫ দিনের মাথায় তিনি নিজের স্বাভাবিক জীবনে ফিরেছেন। বর্ষবরণের সময় সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছবি শেয়ার করেছেন অভিনেত্রী তাঁর স্বামীর সাথে। রাজ চক্রবর্তীর (Raj Chakrabarty) সাথে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘তু মেরা হিরো’।

এই ছবি শেয়ার করার পরেই নেটিজেনদের মধ্যে থেকে নানান কথা এবং প্রশ্ন উঠে এসেছে। সেই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের চেক মিনি স্কার্ট আর তার ওপর ওভার-সাইজ ব্লেজার। তবে প্রশ্নটা আসলে তাঁর পোশাককে নিয়ে নয়, প্রশ্নটা তাঁর হাতে ধরা ব্যাগ নিয়ে।

তিনি হাতে ধরে ছিলেন নীল রঙের একটি হোবো ব্যাগ (Hobo Bag)। ব্যাগটি দেখে ইলেকট্রিক মিস্ত্রীর  কথা মনে পরে গেছে সকলের। সেই ব্যাগ নিয়েই ট্রোলের মুখে পড়লেন নায়িকা। তাঁর কমেন্ট বক্সে একটা প্রশ্ন বেশি দেখা গেছে, ‘দিদি আপনি ইলেকট্রিকের কাজ শুরু করলেন?’ এছাড়াও অনেকে আবার বলেছেন, ‘কি দিদি হাতে দড়ি ধরে আছেন নাকি?’ কেও আবার কটাক্ষে লিখেছেন, ‘উরফি হওয়ার চেষ্টা করছেন নাকি দিদি?’

subhasree bag

এসব প্রশ্ন দেখে জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি বলেছেন, এই ব্যাগের দাম কত জানেন? এটি একটি জনপ্রিয় Cape Robbin ব্র্যান্ডের লিনডেলের হোবো ব্যাগে। যার মূল্য প্রায় ৫ হাজার ২০০ টাকা। তবে কিছু মানুষ তাঁর ফ্যাশন নিয়ে কটাক্ষ করলেও তাঁর ভক্তরা তাঁর স্টাইল দেখে প্রশংসাই করেছেন। এছাড়া নতুন বছরে তাঁর কাজ ওটিটি-তে আসতে চলেছে। শুভশ্রীর সাথে দেখা মিলবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee)।