টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

নেতাজির মূর্তিতে মালা দেওয়া যাবে না, কোন রাজ্যে আছি আমরা ? ভাটপাড়ার খন্ডযুদ্ধ প্রসঙ্গে সরব শুভেন্দু

বাংলাহান্ট ডেস্ক : নেতাজির জন্মদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে রণক্ষেত্র ভাটপাড়া। অর্জুন সিং এর ছেলে পবন সিং কে আক্রমনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও পুরো ঘটনাটিকেই নাটক বলে অস্বীকার করেছে তৃণমূল।জানা যাচ্ছে, রবিবার সকালে নেতাজির মূর্তিতে মালা দিয়ে ফেরার পথে অর্জুন সিং এর ছেলে বিধায়ক পবন সিংকে তাড়া করে একদল লোক।

খবর পাওয়া মাত্র নিজের নিরাপত্তা রক্ষীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছান অর্জুন সিং। পরিস্থিতি সামাল দিতে অস্ত্র নিয়েই তেড়ে যান রক্ষীরা। চলে শুণ্যে গুলিও। আর এই ঘটনার প্প্র থেকেই তুঙ্গে রাজনৈতিক তরজা।

ঘটনা প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘বিধায়ক নেতাজি মূর্তিতে মালা দিতে পারবেন না? এ কোন রাজ্যে বাস করছি আমরা? নেতাজির জন্মদিনের অনুষ্ঠানকেও কুক্ষিগত করার চেষ্টা করছে তৃণমূল।’ তিনি আরও বলেন, ছেলে আক্রান্ত হলে বাবা নিশ্চয়ই বাড়ি বসে থাকবেন না। ছেলেকে উদ্ধার করতে গিয়ে আক্রান্ত হয়েছেন অর্জুন সিং ও। সবাই দেখেছে কিভাবে বাঁশ নিয়ে সিআইএসএফ জওয়ানদের উপর হামলা চালানো হয়েছে’।

যদিও এই সমস্ত অভিযোগই কার্যত উড়িয়ে দিয়েছে তৃণমূল। তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিকের দাবি, ভাটপাড়ায় অপ্রাসঙ্গিক হয়ে গেছেন অর্জুন সিং। সেই কারণেই নিজের দলের লোকদের নিয়েই এহেন নাটক তৈরি করার চেষ্টা চালাচ্ছেন তিনি।

তিনি আরও বলেন, ‘মানুষকে ভয় দেখানোর জন্য গুলি চালানো হচ্ছে। কিন্তু মানুষ আর ওদের ভয় পায় না’।সুকান্ত মজুমদার অর্জুন সিংকে চেনেন না, তাই সার্টিফিকেট দিচ্ছেন তাঁর নামে এমনিটাই বক্তব্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের।

Related Articles

Back to top button