প্রথম বার পান্তা খাচ্ছেন তাও আবার কাঁটা চামচ দিয়ে! ‘উমম আমম’ করা সুদীপাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: দক্ষ রাঁধুনি হিসেবে তাঁর পরিচয়। প্রথম সারির টিভি চ্যানেলে একটি রান্নার শোতে এক দশকের বেশি সময় ধরে তিনি সঞ্চালিকা থেকেছেন। নিজস্ব একটি বাঙালি খাবারের রেস্তোরাঁও রয়েছে তাঁর। অথচ সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) একটি দাবি শুনে হতভম্ব নেটিজেনরা। তিনি নাকি কোনোদিন পান্তা ভাত খাননি!

বাঙালির অন্যতম প্রিয় খাবার পান্তা ভাত। আগের দিনের ভাতে জল ঢেলে সেই বাসি ভাত, পেঁয়াজ, লঙ্কা আর আলুভাজা বা আলুসেদ্ধ খাওয়া, গরমকালে যেন স্বর্গীয় সুখ। বাঙালি মাত্রেই পরিচিত পান্তা ভাতের সঙ্গে। সবাই অন্তত একবার খেয়েওছেন। সেখানে সুদীপা যিনি কিনা রান্নাবান্নার সঙ্গেই যুক্ত, তিনি এই প্রথম বার খেলেন পান্তা। তাও আবার কাঁটাচামচ দিয়ে!

 

Sudipa chatterjee trolled for eating panta bhat with fork

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সুদীপা। সেখানে তাঁকে দেখা গিয়েছে জমিয়ে পান্তা খেতে। মাটির হাঁড়িতে পরিবেশিত পান্তা ভাত এবং আলুভাতে মাখা। কাঁটাচামচ দিয়ে সেই পান্তা ভাত খেতে দেখা গিয়েছে সুদীপাকে। ওই ভিডিওতেই তিনি দাবি করেছেন, এই প্রথম নাকি তিনি পান্তা ভাত খেলেন।

এমনিতেই নেট পাড়ায় ট্রোলারদের প্রিয় পাত্রী সুদীপা। তাঁর মন্তব্য নিয়ে মাঝেমধ্যেই ওঠে খিল্লির ঝড়। পান্তা ভাত কাণ্ড নিয়েও যে ট্রোলের মুখে পড়তে হয়েছে সুদীপাকে তা বলাই বাহুল্য। কেউ কেউ লিখেছেন, জি বাংলার রান্নাঘর অনুষ্ঠানে পান্তা ভাত নিয়ে যে পর্বগুলো হয়েছিল সেখানে তো সুদীপাই প্রত্যেকটা রান্না চেখেছিলেন। তাহলে তিনি কী করে বলছেন যে এটাই তাঁর প্রথম পান্তা খাওয়া?

অনেকে আবার কাঁটাচামচ দিয়ে পান্তা ভাত খাওয়া নিয়ে কটাক্ষ শানিয়েছেন। সব মিলিয়ে নতুন করে নেট পাড়ায় লাইমলাইটে সুদীপা। এর আগে সুইগি কাণ্ড নিয়ে ট্রোলের জবাব দিয়েছিলেন তিনি। তবে পান্তা ভাত নিয়ে কটাক্ষের কোনো উত্তর এখনো আসেনি রান্নাঘরের রানীর তরফে।