এক ছবিতেই মোটা অঙ্কের লক্ষ্মীলাভ! আলিবাগে চাষের জমি কিনতে খরচ করলেন কাঁড়ি কাঁড়ি টাকা

বাংলাহান্ট ডেস্ক : বাবা বলিউডের অন্যতম সফল একজন অভিনেতা। বাবার হাত ধরেই বলিউডে প্রবেশ সুহানার। শাহরুখ কন্যা সুহানার প্রথম ছবি দ্য আর্চিস ঘিরে হয়েছে বিভিন্ন বিতর্ক ও সমালোচনা। এই ছবি দেখার পর অনেকেই হতাশ। হাতেগোনা কয়েকটা মাস হল বলিউডে প্রবেশ করেছেন সুহানা। তবে এর মধ্যেই বিপুল পরিমাণ সম্পত্তি কিনে ফেললেন তিনি।

   

মোটা অংকের টাকা খরচ করে সুহানা খান আলিবাগে নিজের টাকায় চাষের জমি কিনলেন। যদিও এর আগে সুহানা বড় সম্পত্তি ক্রয় করেছেন। আলিবাগে গতবছর কৃষিজমি কিনেছিলেন তিনি। এবারও তিনি মহারাষ্ট্রের আলিবাগের থল গ্রামে কিনলেন জমি। সুহানার সেই জমির কাগজ এসেছে IndexTap.com-এর হাতে।

আরোও পড়ুন : আবার বন্ধ থাকতে চলেছে কলকাতার গুরুত্বপূর্ণ এই সেতু! বিকল্প রুটের সন্ধান দিল পুলিশ

সেখানে উল্লেখ করা হয়েছে এই জমি ৯.৫ কোটি টাকার বিনিময়ে সুহানা কিনেছেন। সুহানা রায়গড়ের থাল গ্রামে অবস্থিত ০.৭৮২ হেক্টর অর্থাৎ ৭৮২০ স্কোয়ার মিটার জমি ক্রয় করেছেন। এই জমির জন্য শাহরুখ কন্যাকে দিতে হয়েছে ৫৭ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি। আশ্চর্যের বিষয় হল, রেজিস্ট্রির নথিতে গতবার সুহানাকে ‘কৃষিবিদ’ বা ‘এগ্রিকালচারিস্ট’ হিসাবে উল্লেখ করা হয়েছে।

আরোও পড়ুন : উত্তরবঙ্গের বুকে এ যেন একটুকরো স্বর্গ! দার্জিলিং-ডুয়ার্স ছেড়ে কম খরচে ঘুরে আসুন এই গ্রাম থেকে

জানা গেছে এই জমি সুহানার নামে রেজিস্ট্রি হয়েছে গত ১৩ই ফেব্রুয়ারি। সুহানা গত বছরের জুনে এই গ্রামেই একটি কৃষি জমি কিনেছিলেন। সুহানা খান ১২.৯১ লক্ষ টাকার বিনিময়ে রায়গড় জেলার থল গ্রামে তিন বোন অঞ্জলি, রেখা এবং প্রিয়া খোটের থেকে সেই জমি ক্রয় করেন। সেই জমি ১.৫ একরের ছিল।

Suhana Khan,Farmland,Alibagh,Shahrukh Khan,Daughter,সুহানা খান,আলিবাগ,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় নেটফ্লিক্সে। রিভারডেল নামের একটি কাল্পনিক জায়গার প্রেক্ষাপটে এই ছবি নির্মিত। এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেন সুহানা। যদিও এই ছবিটি মোটেও দর্শকদের ভালো লাগেনি। পরবর্তীতে সুহানা আর কোন কোন প্রজেক্টে কাজ করেন এখন সেই দিকেই তাকিয়ে সবাই।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর