ছবিটাইমলাইনবিনোদন

২০ তে পা শাহরুখ কন‍্যা সুহানার, দেখুন তাঁর পরিবারের সঙ্গে কিছু সেরা ছবি

বাংলাহান্ট ডেস্ক: ২০ তে পা দিলেন শাহরুখ খান কন‍্যা সুহানা খান (suhana khan)। আজ, ২২ মে সুহানার জন্মদিন (birthday)। তাঁর জন্মদিন উপলক্ষে পরিবারের সঙ্গে সুহানার কয়েকটি সেরা ছবি দেখে নিন চট করে।

শাহরুখ ও গৌরির দ্বিতীয় সন্তান তিনি। আরিয়ান তাঁর দাদা ও ভাই আব্রাম। ২০০০ সালের ২২ মে শাহরুখ ও গৌরির পরিবারে আসেন সুহানা।

https://www.instagram.com/p/Bk8ONsZHYB8/?igshid=sli52vqpfmt9

 

বলিউডে তারকা সন্তানদের মধ‍্যে অন‍্যতম হলেন শাহরুখ খান কন‍্যা সুহানা খান। এখনও পর্যন্ত অভিনয় জগতে পা রাখেননি তিনি। পড়াশোনা করছেন আমেরিকায়। তবে সেখানে কলেজের নাটকে তাঁর অংশগ্রহণের ছবি প্রকাশ‍্যে এসেছে।

https://www.instagram.com/p/B0LUp8Fna0a/?igshid=1mqjfczs8dyto

 

ছোট থেকেই অভিনয় জগতে আসার ইচ্ছা ছিল সুহানার। ২০১৮ তে ভগ ম‍্যাগাজিনের একটি সাক্ষাৎকারে তিনি জানান, স্কুলের একটি পারফরম‍্যান্সে তাঁর অভিনয় দেখেই শাহরুখ গৌরি বুঝতে পারেন সুহানা সত‍্যিই অভিনয় জগতে আসতে চান।

View this post on Instagram

Squeezing memories into one frame…

A post shared by Gauri Khan (@gaurikhan) on

https://www.instagram.com/p/B6OA81Lnqya/?igshid=15aeflvi00edk

 

সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় সুহানা। মাঝে মাঝেই নতুন নতুন ছবি, ভিডিও শেয়ার করে অনুরাগীদের মন জয় করতে বেশ ভালই জানেন সুহানা। কখনও বন্ধু বান্ধবদের সঙ্গে আবার কখনও পরিবারের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে।

View this post on Instagram

2020..❤️

A post shared by Gauri Khan (@gaurikhan) on

এখন লকডাউন চলায় মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে চলে এসেছেন সুহানা। পরিবারের সঙ্গেই সময় কাটছে তাঁর। বাড়িতে বসেও ফটোশুট করছেন তিনি। তবে লকডাউন চলায় ২০ বছরের জন্মদিন তেমন ধুমধাম করে পালন করতে পারবেন না সুহানা।

View this post on Instagram

My three pet designs for 2019 @GkD 😍

A post shared by Gauri Khan (@gaurikhan) on

View this post on Instagram

Most days he deserves it …

A post shared by Gauri Khan (@gaurikhan) on

 

সম্প্রতি একটি স্বল্প দৈর্ঘ‍্যের ছবিতে কাজ করেছেন সুহানা। তাঁর অভিনয় দেখে প্রশংসা করেছেন বন্ধু থেকে অনুরাগী সকলেই। এর আগে সুহানার বলিউডে প্রবেশ নিয়ে শাহরুখ জানান, সুহানা তাঁর থেকে পাঁচগুণ বেশি কাজ করে দশ গুন কম পারিশ্রমিক পেতে পারেন। কারন ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীদের জায়গাটা এমনই। তিনি চান সুহানা সেই পরিশ্রমটা দেখুক।

 

অপরদিকে সুহানা জানান, ছোট থেকেই তিনি বুঝে গিয়েছিলেন তাঁর বাবা একজন তারকা। ছোটবেলায় শাহরুখ তাঁকে স্কুলে ছাড়তে আসলে সকলেই তাকিয়ে দেখত। শাহরুখ তাঁকে আলিঙ্গন করতে চাইলে সুহানা বাধা দিতেন কারন তিনি কারওর মনোযোগ চাইতেন না।

Back to top button