‘আজ বাধা দিলে উচিত শিক্ষা দেব’, শাহি সভার আগে তৃণমূলকে কড়া হুঁশিয়ারি সুকান্তর

বাংলা হান্ট ডেস্ক: আজ, ধর্মতলায় (Dharmatala) বিজেপির (BJP) মেগা সমাবেশ। সকাল থেকেই কর্মী-সমর্থকেরা আসছেন নানা প্রান্ত থেকে। বুধবার দুপুর ২টো নাগাদ আসার কথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah)। আর তার আগে এবার সুর চড়ালেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

   

জানা যাচ্ছে, এদিন দুপুর সওয়া ১টায় কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন শাহ। সেখান থেকে হেলিকপ্টারে আসবেন রেসকোর্স। এরপরে সড়কপথে পৌনে ২টোর সময়ে সভাস্থলে আসবেন তিনি। সেই অনুষ্ঠানের শেষ বক্তা শাহ। আর সভা শুরুর আগে এবার সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি।

এদিন সুকান্ত মজুমদার বলেন, ‘জেলা থেকে ট্রেন-বাসে কলকাতায় আসছেন আমাদের কর্মী-সমর্থকেরা। বাধা দিলে পরিনাম ভালো হবে না। আজ তৃণমূল কর্মীরা বাধা দিলে আমাদের কর্মীরা উচিত শিক্ষা দেবে। আজ এই কলকাতা থেকে ট্রেলার শুরু। তৃণমূলকে উৎখাতের ডাক দেবেন অমিত শাহ।’

mamata sukanta

উল্লেখ্য, লোকসভা ভোটের দামামা বাজিয়ে প্রায় এক দশক পর ধর্মতলায় সভা করবেন অমিত শাহ। দুর্নীতি থেকে বঞ্চনার ইস্যুতে এদিন মেগা সমাবেশ গেরুয়া শিবিরের। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী উপস্থিত থাকার কারণে সেই এলাকা নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। সভার জন্য তৈরি হয়েছে ৬০ ফুটের ত্রিস্তরীয় মঞ্চ। প্রত্যেকটি স্তর চওড়ায় হবে ১৬ ফুট করে।