টাইমলাইনবিনোদন

একই সঙ্গে বিয়ের পিঁড়িতে আথিয়া-আহান, ‘ভুয়ো’ খবরের জন‍্য সংবাদ মাধ‍্যমকে তুলোধনা সুনীল শেট্টির

বাংলাহান্ট ডেস্ক: একই সঙ্গে দু দুটো বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডের শেট্টি পরিবারে। সাত পাক ঘুরতে চলেছেন সুনীল শেট্টির (suniel shetty) দুই ছেলে মেয়ে আথিয়া শেট্টি (athiya shetty) ও আহান শেট্টি (ahan shetty), একটি সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয়েছিল এমনটাই। গুঞ্জন বাড়তে দেওয়ার আগেই মুখ খুলেছেন সুনীল। সংবাদ মাধ‍্যমের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

সংশ্লিষ্ট সংবাদ মাধ‍্যমের প্রতিবেদনটি টুইট করে অভিনেতা লিখেছেন, ‘এই প্রতিবেদনটা দেখলাম, কিন্তু বুঝতে পারলাম না কষ্ট পাব নাকি অবাক হব। আমি বুঝতে পারি না তথ‍্য যাচাই না করেই সর্বাগ্রে খবর প্রকাশ করার এত তাড়া থাকে কেন। এই ধরনের দায়িত্বজ্ঞানহীনের মতো সাংবাদিকতাই সংবাদ মাধ‍্যমের বিশ্বাসযোগ‍্যতাকে আঘাত করছে।’


কী এমন ছিল ওই প্রতিবেদনে যার জন‍্য এত ক্ষেপে গেলেন সুনীল শেট্টি? প্রতিবেদনে দাবি করা হয়েছিল, চলতি বছরেই প্রেমিক ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন আথিয়া। অপরদিকে আথিয়ার ভাই আহানও নাকি প্রেমিকা তানিয়া শ্রফকে বিয়ে করছেন চলতি বছরেই। দুই ভাই বোনের কেউই নিজেদের সম্পর্কটা লুকিয়ে রাখেননি। তাই তাঁদের বিয়ের গুঞ্জনও ছড়াতে দেরি হয়নি।

আর এই ‘ভুয়ো’ খবরের জন‍্যই ক্ষুব্ধ হয়েছেন সুনীল।  আহানের মুখপাত্রও জানিয়েছেন, তাঁর বিয়ে সংক্রান্ত গুজব একেবারেই ভিত্তিহীন। সদ‍্য সদ‍্য বলিউডে ডেবিউ করেছেন আহান। প্রায় এক দশক ধরে তানিয়ার সঙ্গে সম্পর্কে থাকলেও এখনি নাকি বিয়ের কথা ভাবছেন না কেউই।

অন‍্যদিকে ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে আথিয়া শেট্টির সম্পর্কটাও ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। দুজনের কেউই বিষয়টা নিয়ে সর্বসমক্ষে মন্তব‍্য না করলেও সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের ইংলন্ড সফরে রাহুলের সঙ্গী হয়েছিলেন আথিয়া।

Related Articles

Back to top button