এটিককে সমীহ করে সুনীল ছেত্রী বললেন এবার লড়াই আরও কঠিন।

গতবার আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল বেঙ্গালুরু এফসি। কিন্তু এবার আইএসএল এর শুরু থেকে একের পর এক ধাক্কা খাচ্ছে বেঙ্গালুরু এফসি। টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচে জয়ের মুখ দেখেনি বেঙ্গালুরু। ভক্তদের কাছে সেটা যেমন চিন্তার বিষয় তার থেকেও বড় চিন্তার বিষয় তাদের প্রিয় তারকা সুনীল ছেত্রী গোল করতে না পারা। তাই সুনীল ছেত্রী তার ভক্তরা তাকে নিয়ে বেশ উদ্বেগ প্রকাশ করেছিল। তারই মধ্যে চতুর্থ ম্যাচে সুনীল ছেত্রী গোল জোরে জয়ের সরণিতে ফিরিয়েছে ব্যাঙ্গালুরু কে। এর ফলে কিছুটা হলেও স্বস্তি পায় সুনীল ছেত্রীর ভক্তরা। কারণ গত কয়েক বছরে ভারতের অন্যতম সেরা স্ট্রাইকার হলেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী, স্বাভাবিক ভাবেই সুনীল ছেত্রী গোল না পাওয়া বেঙ্গালুরু এফসির ফুটবল সমর্থকদের কাছে চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

এই মুহূর্তে 9 ম্যাচে 18 পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে এফসি গোয়া। তারপরেই সম সংখ্যক ম্যাচ খেলে 16 পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন সুনীল ছেত্রীর নেতৃত্বাধীন বেঙ্গালুরু এফসি এবং তৃতীয় স্থানে রয়েছে এটিকে তাদের পয়েন্ট সংখ্যা 15। এরই মধ্যে বুধবার যুবভারতী ক্রিড়াঙ্গনে এটিকের মুখোমুখি হতে চলেছে ব্যাঙ্গালুরু এফসি।

এই ম্যাচ খেলার জন্য কলকাতায় আসার আগে ব্যাঙ্গালোরের কোচের সঙ্গে দীর্ঘ আলোচনা করে এটিকের বিরুদ্ধে বেঙ্গালুরু এফসি অধিনায়ক সুনীল ছেত্রী রননীতি তৈরি করেছেন। কারন সুনীল ছেত্রী চান যে শহর থেকে তার উত্থান হয়েছে সেই শহর থেকে 3 পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষ স্থানে চলে যেতে। সেই সাথে সুনীল ছেত্রীর গলায় এটিকেকে নিয়ে সমীহ শোনা যাচ্ছে। সুনীল ছেত্রী জানিয়েছেন এবারের আইএসএলের অন্যতম শক্তিশালী দল হল এটিকে। এটিকের দু’জন স্ট্রাইকার রয় কৃষ্ণ এবং উইলিয়ামস প্রত্যেক ম্যাচেই গোল করছেন। তার ওপর কলকাতা এই ম্যাচ খেলবে নিজেদের ঘরের মাঠে। তাই এই ম্যাচ যে তাদের জন্য খুব একটা সহজ হবে না সেটা সুনীল ছেত্রীর কথা থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে। সেই সাথে সুনীল ছেত্রী জানিয়েছেন গতবারের থেকে এবার আইএসএলে খুবই কঠিন প্রতিযোগিতা চলছে। কোন দল শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হবে সেটা এই মুহূর্তে বোঝা যাচ্ছে না।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর