টাইমলাইনবিনোদন

দশ বছর কাটিয়ে দিলেন একসঙ্গে, দীর্ঘ দাম্পত‍্যে ‘উত্তেজনা’ ধরে রাখার রহস‍্য ফাঁস করলেন সানি

বাংলাহান্ট ডেস্ক: তথাকথিত প্রথম সারির অভিনেত্রী না হলেও বলিউডে (Bollywood) বেশ জনপ্রিয় সানি লিওন (sunny leone)। সম্পূর্ণ নিজের চেষ্টায় সকলকে তিনি আপন করে নিয়েছেন, ভালবাসতে বাধ‍্য করেছেন। সেই সঙ্গে অতীত পেছনে ফেলে এগিয়ে চলেছেন আরও উজ্জ্বল এক ভবিষ‍্যতের দিকে।

বেশ অনেকদিন আগেই নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন তিনি ‘জিসম টু’র হাত ধরে। তারপর একের পর এক নতুন নতুন সুযোগ আসতে থাকে তাঁর জীবনে। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনও গুছিয়ে নিয়েছেন সানি।

Sunny Leone in the hot red Chilean avatar
স্বামী ড্যানিয়েল ওয়েবারের (daniel weber) সঙ্গে তাঁর মাখোমাখো সম্পর্কের কথা কারোরই অজানা নয়। স্ত্রীকে সব বিষয়েই সহযোগিতা করেন তিনি। একথা সানির নিজের মুখেই বলা। মোট কথা, স্বামী, পুত্র-কন্যা নিয়ে ভরা সংসার তাঁর।

স্ত্রীর সব ‘পাগলামি’তেই প্রশ্রয় দেন ড্যানিয়েল। শুধু তাই নয়, সানির সঙ্গে তাল মিলিয়ে তিনিও যোগ দেন সেইসব কাণ্ডকারখানাতে। সেই সঙ্গে সানির জন‍্য যে প্রচুর সম্মান রয়েছে তাঁর মনে তাও বেশ স্পষ্ট বোঝা যায়। তবে সানি ও ড‍্যানিয়েলের এক প্রেমের সূত্রপাত হল কিভাবে?

ড‍্যানিয়েলেরই ব‍্যান্ডের একজনের সঙ্গে দেখা করতে গিয়ে ড‍্যানিয়েলের সঙ্গে আলাপ হয় সানির। সেই সময় লাস ভেগাসে থাকতেন তিনি। ড‍্যানিয়েলকে দেখে প্রথমে ভাল লাগলেও সানি ভেবেছিলেন মনের দিক থেকে দুজনে একদম ভিন্ন দুটি মানুষ। অপরদিকে ড‍্যানিয়েলের মতে, সানিকে একবার দেখেই ভালবেসে ফেলেছিলেন তিনি।


তবে প্রথম দেখায় খুব বেশি কথা না হলেও সানির ফোন নম্বর ও ইমেল আইডি ঠিকই জোগার করে নিয়েছিলেন ড‍্যানিয়েল। কিন্তু ফোন না করে ইমেল মারফত সানির কাছে চেয়েছিলেন ফোনে কথা বলার অনুমতি। তখন থেকেই মন বদলাতে শুরু করে অভিনেত্রীর।

দেখতে দেখতে দশ বছর একসঙ্গে কাটিয়ে দিলেন সানি ও ড‍্যানিয়েল। বিবাহবার্ষিকীতে স্ত্রীকে একটি হীরের নেকলেস উপহার দিয়েছেন ড‍্যানিয়েল। এদিন দীর্ঘ দাম্পত‍্য জীবনে সুখের রহস‍্যটা ফাঁস করলেন দুজন। পাঁচটি রহস‍্য ফাঁস করেছেন সানি ও ড‍্যানিয়েল।


একে অপরের সঙ্গে সবসময় যোগাযোগ বজায় রাখা, মাঝে মাঝেই ডেট নাইট প্ল‍্যান করা, একসঙ্গে রান্না করা এমনি সব পরামর্শ দিয়েছেন তাঁরা। পাশাপাশি একে অন‍্যকে হাসানো ও প্রশংসা করার কথাও মনে করিয়ে দিয়েছেন দুজন।

Back to top button