মাঠের মধ্যে নিজের নাম ভুলে গেলেন সূর্যকুমার যাদব! ফের নিজের মুখ কালো করালেন

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে ভারতীয় দল (Indian Cricket Team) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচটি খেলছে। আর সেই ম্যাচে এমন কিছু তারকাকে সুযোগ দেওয়া হয়েছে যারা ওডিআই ফরম্যাটের জন্য উপযুক্ত নন বলেই সকলের ধারণা। যেহেতু চোট আঘাতের কারণে বেশ কিছু ভারতীয় তারকা এখনও মাঠের বাইরে রয়েছেন, তাই জন্য তারা মাঠে নামতে পেরেছেন।

এদের মধ্যে একজন হলেন সূর্যকুমার যাদব। টি-টোয়েন্টি ফরম্যাটে তিনি এই মুহূর্তে ভারতের সেরা ব্যাটার। ব্যথাতে তিনি এমন এমন কিছু শট খেলেন যেগুলি সকলের ব্যাখ্যার বাইরে। কিন্তু ওডিআই ফরম্যাটে তিনি ততটাই অসফল। যেহেতু শ্রেয়স আইয়ার এবং লোকেশ রাহুল এখন চোটের জন্য ভারতীয় দলের অংশ নন, তাই তিনি এখনও সুযোগ পাচ্ছেন ওডিআই দলে।

তবে আজ ব্যাটিং করতে নেমে ফের একবার ব্যর্থ হয়েছেন সূর্যকুমার। কিছু ট্রেডমার্ক শট খেলছিলেন তিনি ঠিকই। কিন্তু ২৫ বলে ১৯ রান করে তিনি ড্রেসিংরুমে ফেরেন সুইপ করতে গিয়ে এলবিডব্লিউ হয়ে। অতীতেও তার এই বিষয়ে দুর্বলতা দেখা গিয়েছে। এই সিরিজটি তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু ফের একবার হতাশই করলেন তিনি।

এরই মধ্যে আজ তাকে কেন্দ্র করে তৈরি হয় জার্সি বিভ্রাট। তিনি এমনিতে ভারতীয় দলের হয়ে ৬৩ নম্বর জার্সি পরিধান করেন। এতদিন ওই জার্সি গায়ে দিয়েই মাঠে নেমেছেন তিনি। কিন্তু আজ আশঙ্কায় নয় নম্বর জার্সি পড়ে মাঠে নামেন তিনি যে জার্সিটি হলো সঞ্জু স্যামসনের। মজার ব্যাপার জার্সিটিতে সঞ্জুর নামই লেখা ছিল। এই কাজ তিনি ইচ্ছাকৃত করেছেন না ভুলবশত, তা অবশ্য এখনো জানা যায়নি।

wrong jersey

সঞ্জু স্যামসনকে ভারতীয় দলের টানা সুযোগ দেওয়া উচিত এমন দাবি বহুদিন ধরেই উঠেছে। দীর্ঘদিন ধরেই তিনি ভারতীয় স্কোয়াডে জায়গা পেয়ে আসছেন কিন্তু মাঠের সুযোগ পেয়েছেন খুব কম। সেই স্বল্প সুযোগে নিজেকে প্রমাণ করতেও ব্যর্থ হয়েছেন তিনি। অনেকে এখনো মনে করেন বিশ্বকাপের আগে যদি সঞ্জু স্যামসনকেই বেশি সুযোগ দেওয়া হয় তাহলে ভারতীয় দলের আখেরে লাভ হবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর