টাইমলাইনভারত

রেহাই পেল না রিয়া, ছয় অক্টোবর পর্যন্ত খেতে হবে জেলের ভাত

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলায় ড্রাগস কানেকশনে গ্রেফতার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জেল হেফাজত ছয় অক্টোবর পর্যন্ত বাড়ল। বিশেষ NDPS আদালত রিয়ার জেল হেফাজত ছয় অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। আরেকদিকে, রিয়া আর ওনার ভাই শৌভিক চক্রবর্তী বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন দাখিল করেছিল। সেটা নিয়ে আগামীকাল শুনানি হবে। ১১ সেপ্টেম্বর মুম্বাইয়ের বিশেষ NDPS আদালত রিয়া, শৌভিক আর চার অন্যজনের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল।

সুশান্ত সিং মামলায় ড্রাগসের কানেকশনের তদন্ত করা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর টিম রিয়া চক্রবর্তীকে আট সেপ্টেম্বর গ্রেফতার করেছিল। এর আগে, অনেক জিজ্ঞাসাবাদও করা হয়েছিল। জানিয়ে দিই, যদি রিয়া চক্রবর্তীকে এই মামলায় দোষী সাব্যস্ত করা হয়, তাহলে তাকে ১০ বছর জেলে সাজা কাটতে হতে পারে।

রিয়ার গ্রেফতারি অন্যান্য অভিযুক্তের বয়ানের পর হয়েছিল। এনসিবি এই বিষয়ে সমস্ত অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ চালিয়েছে। ড্রাগস মামলায় রিয়ার ভূমিকা নিয়ে রিয়ার মুখোমুখি বসিয়ে সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, তাঁর কেয়ার টেকার দীপেশ সাওয়ান্ত আর শৌভিককে জিজ্ঞাসাবাদ চালানো হয়েছিল।

 

Back to top button