fbpx
টাইমলাইনবিনোদন

‘স্বচ্ছতার সঙ্গে তদন্ত করা হোক’, সুশান্ত মৃত‍্যু মামলায় প্রধানমন্ত্রীকে চিঠি অভিনেতার দিদির

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু মামলায় ন‍্যায় বিচারের জন‍্য এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) দ্বারস্থ হলেন অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি (sweta singh kriti)। প্রধানমন্ত্রীকে চিঠি লিখে ভাইয়ের মৃত‍্যু তদন্তের স্বচ্ছ বিচার পাওয়ার আবেদন জানিয়েছেন তিনি।
সোশ‍্যাল মিডিয়ায় চিঠিটির একটি ছবি শেয়ার করে প্রধানমন্ত্রীকে ট‍্যাগ করেছেন সুশান্তের দিদি শ্বেতা। চিঠিতে তিনি লিখেছেন, ‘স‍্যর, আমার মন বলে আপনি সত‍্যের পক্ষে দাঁড়ান সবসময়। আমরা খুবই সাধারন পরিবার। আমার ভাই যখন বলিউডে ছিল তখন তাঁর কোনও গডফাদার ছিল না, এখনও আমাদের পাশে দাঁড়ানোর মতো কেউ নেই। আপনার কাছে আমার অনুরোধ এই মামলাটি এখনই খতিয়ে দেখা হোক এবং সবকিছু স্বচ্ছতার সঙ্গে তদন্ত করা হোক। প্রমাণের যেন কোনও রকম ক্ষতি না হয়।’

ক‍্যাপশনে তিনি আরও লেখেন, ‘আমি সুশান্ত সিং রাজপুতের দিদি। আমি অনুরোধ করছি এই বিষয়টা অবিলম্বে খতিয়ে দেখা হোক। ভারতীয় বিচার ব‍্যবস্থার উপর আমাদের ভরসা রয়েছে এবং যে কোনও মূল‍্যে আমরা বিচার চাই‌।’ ২৯ জুন নিয়ম করে ফের শরীরচর্চা শুরু করতে চলেছিলেন সুশান্ত। তা লিখেও রেখেছিলেন। সেই ছবি শেয়ার করেছেন অভিনেতার দিদি।

প্রসঙ্গত, রিয়ার বিরুদ্ধে করা এফআইআরে সুশান্তের বাবা কে কে সিং অভিযোগ করেছেন অভিনেতার একটি অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা অন‍্য একটি অ্যাকাউন্টে ট্রান্সফার করেন রিয়া। মোট ১৭ কোটি টাকা হাপিস করে দেন তিনি। সুশান্তের ব‍্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস থেকে জানা গিয়েছে রিয়া ও তাঁর পরিবারের যাবতীয় খরচ দিতে হত অভিনেতাকেই।


উপরন্তু রিয়া সুশান্তকে বোঝান তাঁর মানসিক সমস‍্যা হয়েছে। জোর করে তাঁকে ওষুধের ওভারডোজ দিয়ে রাখা হত বলে অভিযোগ করেন অভিনেতার বাবা। পরিবারের থেকে তাঁকে দূরে সরিয়ে দেওয়া হয়েছিল। একাধিক বার সিম কার্ড বদলানো হয়েছিল সুশান্তের। কিন্তু এর কোনওটাই অভিনেতার পরিবারকে জানিয়ে রিয়া করেননি বলে অভিযোগ করেন সুশান্তের বাবা কে কে সিং।

Back to top button
Close