fbpx
টাইমলাইনবিনোদন

নববর্ষের রাতে অন্তরঙ্গ অবস্থায় ফাঁস সুস্মিতা ও তাঁর ‘বাবুস’এর ছবি

বাংলাহান্ট ডেস্ক: ২০১৯কে বিদায় জানিয়ে নতুন বছর ২০২০কে স্বাগত জানিয়েছেন সকলে। অনেকে ঘুরতে গিয়েছেন, অনেকে আবার পরিবার বা বন্ধুবান্ধবদের সঙ্গে বাড়িতেই নববর্ষের প্রথম দিনটা উদযাপন করেছেন। সেই তালিকা থেকে বাদ যাননি সেলেবরাও। ২০১৯ ও তার আগের বছর ২০১৮তে অনেক তারকাই বিয়ের পিঁড়িতে বসেছেন। নতুন বছরকে স্বাগত জানানোর মুহূর্তে নিজেদের জীবনসঙ্গীর সাহচর্যই বেছে নিয়েছেন তাঁরা। অবশ্য ব্যতিক্রমও রয়েছে। ভূমি পেডনেকর, মৌনি রায় যেমন বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুরতে বেড়িয়ে পড়েছেন এই ছুটির মুডে। বিকিনি পরে নববর্ষের ছবি শেয়ার করেছেন তাঁরা। অন্যদিকে এই বঙ্গকন্যার নববর্ষের সঙ্গী ছিলেন তাঁর থেকে ১৭ বছরের ছোট প্রেমিক। ঠিক ধরেছেন সুস্মিতা সেনের কথাই বলা হচ্ছে।

নববর্ষের রাতে প্রেমিক রোহমানের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছেন সুস্মিতা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে বেশ হাসিখুশিই দেখাচ্ছে দুজনকে। শুধু তাই নয়, রোহমানের জন্মদিনে তাঁকে ‘বাবুস’ বলে সম্বোধন করে ছবিও শেয়ার করেছেন সুস্মিতা। তবে অবশ্য এবার প্রথম না, এর আগে বহুবারই রোহমানের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নিজেদের প্রেমটা নিয়ে লুকোছাপা না করে সবার সামনেই নিয়ে এসেছেন তাঁরা।

মাঝে মাঝেই একসঙ্গে শরীরচর্চা করতেও দেখা যায় সুস্মিতা-রোহমানকে। রোহমান একজন মডেল। এর আগে সুস্মিতা জানিয়েছিলেন, রোহমানের সঙ্গে নাকি তাঁর সাক্ষাৎ হওয়াটা খুবই অদ্ভূত ঘটনা। রোহমান তাঁকে সোশ্যাল মিডিয়ায় ম্যাসেজ পাঠিয়েছিলেন। সাধারনত অভিনেত্রী ম্যাসেজ দেখেন না কিন্তু ভাগ্যক্রমে সেদিন দেখেছিলেন। সেখান থেকেই আলাপ ও তা তারপর ধীরে ধীরে গড়ায় প্রেমে।

সুস্মিতা জানিয়েছেন, তাঁর দুই মেয়ে আলিশা ও রেনের সঙ্গেও বেশ ভালই বন্ধুত্ব রোহমানের। একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন তাঁরা। এমনকি সুস্মিতার ভাইয়ের বিয়েতেও আমন্ত্রিত ছিলেন রোহমান। একসঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের। শোনা যাচ্ছে, এই বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা ও রোহমান। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই।

Back to top button
Close