কবে থেকে বাংলায় রাজ করবে গেরুয়া বাহিনী? বিস্ফোরক তথ্য দিলেন শুভেন্দু

বাংলাহান্ট ডেস্ক : বিরোধী ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উড়ে গেছেন দিল্লী। মুখ্যমন্ত্রীর দিল্লির সফরের মাঝেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিস্ফোরক মন্তব্য করলেন। বীরভূমের সাঁইথিয়ায় বিজেপির জনসভা থেকে শুভেন্দু অধিকারী সোমবার বিকেলে মন্তব্য করেন।

   

তিনি বলেন, “পশ্চিমবঙ্গে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে এক-দেড় বছরের মধ্যে।” বিরোধী দলনেতার মন্তব্যের পর রাজ্যের রাজনীতিতে শুরু হয়েছে শোরগোল। বীরভূমের সভা থেকে আজ শুভেন্দু অধিকারী জানান, “কৃষকদের থেকে ধান কেনার সময় ওজনে কম দেওয়া হচ্ছিল বলে অরাজনৈতিকভাবে গোঘাটে কৃষকরা পথ অবরোধ করে আন্দোলন করেছিলেন।”

আরও দেখুন : দত্তপুকুরের জামালউদ্দিনের কীর্তি এবার অযোধ্যায়! মুসলিম শিল্পীর রামমূর্তি তৈরি দেখতে উদগ্রীব ভারত

পাশাপাশি তার কথায়, “কোথায় তাদের হাতজোড় করে তুলবি তা না বলছে কোন শুয়োরের বাচ্চা চাষী! এত বড় সাহস হয় কোথা থেকে? গোঘাট থানায় আমি পরের দিন গিয়েছিলাম। যে মমতার পুলিশ চাষীদের শুয়োরের বাচ্চা বলে সম্বোধন করেছিল তারা থানা ছেড়ে পালিয়ে গিয়েছিল।” এদিনের সভা থেকে বিরোধী দলনেতা ফের দাবি তোলেন সরকারকে ন্যায্য মূল্যে ধান কিনতে হবে কৃষকদের থেকে।

dib suvendu adhikari suvendu adhikari

এরপরই বিরোধী দলনেতার বক্তব্য, “আমি কথা দিতে পারি আপনাদের। বিজেপি সরকার তো করবে। বিজেপি সরকার হবে এক-দেড় বছরের মধ্যে। অরূপ মন্ডলকে চাষীর বাড়ি নিয়ে গিয়ে ওর পা ধুইয়ে জল খাওয়াব।” এছাড়াও শুভেন্দুবাবু অভিযোগ তোলেন রাজ্য সরকার ইচ্ছাকৃতভাবে সাধারণ মানুষকে বঞ্চিত করছে কেন্দ্রীয় প্রকল্প থেকে।