‘পুলিশে আমার লোক আছে’, গ্রেফতারির আগে শাহজাহানকে কোথায় নিয়ে গেছিল ? ফাঁস করলেন শুভেন্দু

বাংলাহান্ট ডেস্ক : গ্রেফতার করা হয়নি শাহজাহানকে, পুলিশ তার সাথে বোঝাপড়া করেছে। পরিবারের সঙ্গে দেখা করাতে পুলিশ মঙ্গলবার রাতে শাহাজাহানকে বাড়িতে নিয়ে গিয়েছিল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এমন চাঞ্চল্যকর বক্তব্য রাখলেন। বিরোধী দলনেতা বৃহস্পতিবার সন্দেশখালির উদ্দেশ্যে রওনা দেন।

তার আগে সাংবাদিকদের এই কথা জানালেন তিনি। একই সাথে শুভেন্দুর দাবি শাহজাহানকে ইডি হেফাজতে নেওয়া হোক। আজ শুভেন্দু অধিকারী বলেছেন, ‘এই সুপ্রতীম সরকারের নামে না বলাই ভালো। ইনি সিঙুরে থাকার সময় ২০০৬ – ০৭ সালে ওনার কীর্তি সবাই জানে। উনি তৃণমূলের শেখানো কথা বলছেন।’

আরোও পড়ুন : হয়ে গেল আগামী বছরের উচ্চ মাধ্যমিকের দিনক্ষণ ঘোষণা! শিক্ষামন্ত্রী জানালেন পরীক্ষার নির্ঘণ্ট

তিনি আরো জানান, “পশ্চিমবঙ্গ পুলিশের রাজনীতিকরণ হয়েছে। তারা তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠনের মতো তৃণমূলের শেখানো বুলি বলছেন। এতে ড্যামেজ কন্ট্রোল হবে না। ওদের যে পুলিশের টিম পরশু রাতে শেখ শাহজাহানকে নিয়েছে সেই টিমে আমার লোক ছিল। তারা আমাকে সকালেই বলে দিয়েছে।”

আরোও পড়ুন : শাহজাহান ধরা পরতেই রনংদেহী মূর্তিতে ভাই! হুমকি দিলেন ‘পাল্টা মারের’, উত্তাল সন্দেশখালি

পাশাপাশি বিরোধী দলনেতার আরোও সংযোজন, “ওদেরকে ডিআইজি ভাস্কর মুখোপাধ্যায়ের গাড়িতে ফলতা নিয়ে গিয়েছিল। আমি বলে দেওয়ার পরে ওকে সন্ধ্যা বেলা এখানে আবার মিনাখাঁয় এনে গ্রেফতার দেখিয়েছে। তার আগে আকুঞ্জিপাড়ায় ওর বাড়ির লোকের সঙ্গে ওর দেখা করিয়েছে। বাড়ির লোককে ও বলেছে, আপাতত শান্ত থাকো। তাড়াতাড়ি ফিরে আসব।”

suvendu adhikari (1)

শুভেন্দু অধিকারীর কথায়, “আমি যা বলেছি সব মিলে গেছে। আগামী দিনেও বলে দেব। কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কেউ নেই। প্রতি মুহূর্তের খবর তারা দিচ্ছে’। এর সাথে বিরোধী দলনেতার আরো দাবি,  ‘উনি ফাইভ স্টার হোটেলে থাকবেন। মোবাইল ফোন ব্যবহার করবেন। দল কন্ট্রোল করবেন। ওই জন্য আমাদের দাবি, ED হেফাজতে চাই। এটা গ্রেফতার হয়নি অ্যাডজাস্টমেন্ট হয়েছে’।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর