‘সারদাতে ED মমতাকে ছোঁয়নি, উনিই সবচেয়ে বড় বেনিফিশিয়ারি!’, বোমা ফাটালেন শুভেন্দু

   

বাংলা হান্ট ডেস্ক : ফের সংবাদ শিরোনামে সারদা কেলেঙ্কারি (Sarada Scam)। এই মামলায় আবারও চাঞ্চল্যকর মন্তব্য করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সারদা মামলায় কিছুদিন আগেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন শুভেন্দু। সিবিআই (Central Bureau of Investigation)-কে এই নিয়ে একটি চিঠিও দিয়েছিলেন তিনি।

এবার সারদা মামলায় ইডির ভূমিকা নিয়েও অসন্তোষ প্রকাশ করলেন বিরোধী দলনেতা। সারদাতে মুখ্যমন্ত্রীকে ছোঁয়াই হয়নি। এই অভিযোগ আমার তদন্তকারী সংস্থার বিরুদ্ধে আছে। সবচেয়ে বড় বেনিফিশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে আপনারা ছুঁয়েই দেখেননি। তাঁর বাড়ির সব কর্মচারীকে ডেকেছেন, পার্টির সবাইকে ডেকেছেন, তাঁর ফোন যাঁরা ধরেন তাঁদেরও জিজ্ঞাসাবাদ করেছেন। কিন্তু আপনারা আসল জায়গায় অর্থাৎ, মাথায় পৌঁছাননি।

শুক্রবার বিকেলে সাংবাদিক বৈঠকে ১৫০ কোটির টেন্ডার বেনিয়মের অভিযোগ তুলেছেন শুভেন্দু। সেক্ষেত্রে মুখ্যমন্ত্রীর হাতে থাকে স্বরাষ্ট্র দফতর থেকেই এই বেনিয়ম হয়েছে বলে দাবি বিরোধী দলনেতার। বিষয়টি নিয়ে রাজ্যপালের কাছে চিঠিও লিখেছেন তিনি। এরপরও যদি ব্যবস্থা না হয়, তাহলে ইডিকেও চিঠি লিখবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু।

suvendu mamata

এই প্রসঙ্গেই সারদা মামলায় এই অসন্তোষের কথা উঠে আসে বিরোধী দলনেতার গলায়। বললেন, ‘ইডি যদি মনে করে রাজ্যের গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতার বিষয়ে তারা ভেবেচিন্তে এগোবে, তার জন্য তো বিরোধী দলনেতা বসে থাকবেন না। আমাকে তো ২ কোটি ২৮ লক্ষ্য মানুষ ভোট পাঠিয়েছে এদের দুর্নীতি, চুরি সব প্রকাশ্যে আনার জন্য।’

সারদা কেলেঙ্কারি মামলা নিয়ে শুভেন্দু অধিকারীকে পাল্টা দিয়েছেন তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। তৃণমূল মুখপাত্রর বক্তব্য, ‘কাঁথি পুরসভার অ্যাকাউন্টে সারদার টাকা ঢুকেছিল। এটা নিয়ে পিএমএলএ আইনে যেন সিবিআই-ইডি শুভেন্দু অধিকারীকে অবিলম্বে গ্রেফতার করে।’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর