টাইমলাইনবিনোদন

বিয়ের এখনো ঠিক নেই, আগেভাগেই মা হওয়ার প্রস্তুতি নিয়ে ফেললেন স্বরা ভাস্কর!

বাংলাহান্ট ডেস্ক: মা হচ্ছেন স্বরা ভাস্কর (swara bhaskar)। নিজেই এই সুখবর জানিয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই ছকভাঙা মনোভাবের জন‍্য চর্চায় থেকেছেন তিনি। রিল লাইফে বলুন বা রিয়েল লাইফে, নিজের কাজকর্ম বা মন্তব‍্যের জন‍্য বারে বারে বিতর্কের সম্মুখীন হয়েছেন স্বরা। এবারে তিনি সিদ্ধান্ত নিলেন মা হওয়ার।

না, এখনো বিয়ে ঠিক হয়নি তাঁর। কবে করবেন বা আদৌ করবেন কিনা তা নিয়েও এখনো নিশ্চিত নন অভিনেত্রী। কিন্তু এমন কোথায় লেখা আছে যে বিয়ে করলে তবেই মা হওয়া যায়? প্রশ্নটা স্বরারও রয়েছে। উত্তরও নিজেই খুঁজে নিয়েছেন তিনি। ‘সিঙ্গল মাদার’ই হবেন তিনি। তার জন‍্য প্রস্তুতিও নিয়ে নিয়েছেন স্বরা।


সংবাদ মাধ‍্যকে তিনি বলেন, পরিবার ও একটা সন্তানের শখ তাঁর চিরদিনের। সেটা তো সন্তান দত্তক নিয়েও সম্ভব। ভারতে একা মহিলাদের সন্তান দত্তক নেওয়ার অধিকার রয়েছে। সমস্ত খোঁজ খবর নিয়েই এগোচ্ছেন তিনি। কয়েকজন অভিভাবকদের সঙ্গেও কথা বলেছেন তিনি যারা সন্তান দত্তক নিয়েছেন।

আসলে স্বরার এই ভাবনাটা আসে দিওয়ালির সময়ে। অ্যাডপশন সেন্টারে থাকা খুদেদের সঙ্গেই দিওয়ালিটা কাটিয়েছিলেন তিনি। একগুচ্ছ রঙিন ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন স্বরা। তখনি সন্তান দত্তক নেওয়ার কথা মাথায় আসে তাঁর। সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে প্রাথমিক আবেদন করেছেন তিনি।


তবে সমস্ত আইনি কাজকর্ম মিটতে অনেকটাই সময় লাগবে। কয়েক বছরও লেগে যায় অনেক সময়। সবটাই জানেন স্বরা। তবে তিনি বলেন, মা হওয়ার জন‍্য আর অপেক্ষা করতে পারছেন না তিনি।

বলিউডে বিতর্কিত অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতেই নাম আসবে স্বরার। নিজের অভিনয় দক্ষতার জন‍্য যতটা না, তার থেকে বেশি বিভিন্ন রাজনৈতিক ইস‍্যু নিয়ে মন্তব‍্য করে চর্চাম উঠে আসেন তিনি। অতীতে জেএনইউ, জামিয়া মিলিয়া, করোনা আবহে নিজামুদ্দিনে জমায়েত এবং হালফিলে আফগানিস্তানে তালিবানি শাসনকে ভারতে হিন্দুত্ববাদীদের সঙ্গে তুলনা করে নেটনাগরিকদের রোষের মুখে পড়েছেন স্বরা। এবার এইসব বিতর্ক থেকে মুখ ঘুরিয়ে জীবনের নতুন ধাপের দিকে পা বাড়াতে চলেছেন তিনি।

Related Articles

Back to top button