টাইমলাইনবিনোদনভারতরাজনীতি

নাসিরুদ্দিনকে ‘অকৃতজ্ঞ’ আখ্যা স্বরাজ কুশলের, পাশে দাঁড়ালেন অনুপমের

বাংলাহান্ট ডেস্ক: সহ অভিনেতা নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের মধ্যে বিবাদ নিয়ে  সম্প্রতি তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। খেরকে ‘ভাঁড়’ বলে সম্বোধন করে নাসির বলেন, ওকে বেশ গুরুত্ব দেওয়ার দরকার নেই। উত্তরে অনুপমও পাল্টা নাসিরকে একহাত নিয়ে মন্তব্য করেন, তিনি তাঁর গোটা জীবনে সাফল্য পাওয়া সত্ত্বেও নৈরাশ্যের মধ্যে কাটিয়েছেন। তাঁর রক্তে চাটুকারত্ব করা নেই বরং ভারত রয়েছে বলেও পাল্টা তোপ দাগেন নাসির। এবার দুই অভিনেতার বিবাদে যুক্ত হয়েছেন আরও এক ব্যক্তি। তিনি প্রয়াত বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের স্বামী তথা মিজোরামের প্রাক্তন রাজ্যপাল স্বরাজ কুশল। অনুপম খেরের পক্ষ নিয়েই এবার নাসিরুদ্দিনকে আক্রমণ করেছেন তিনি।

নিজের টুইটার হ্যান্ডেলে কুশল লিখেছেন, “আমি দীর্ঘদিন ধরে অনুপম খেরকে চিনি। প্রায় ৪৭ বছরেরও বেশি হয়ে গিয়েছে। আমি আইন নিয়ে পড়তাম ও অনুপম এবং কিরন খের থিয়েটার শিখতেন প্রখ্যাত পরিচালক বলবন্ত গর্গির তত্ত্ববধানে।” নাসিরুদ্দিনকে ‘অকৃতজ্ঞ’ বলে উল্লেখ করে তিনি আরও লেখেন, “এই দেশ আপনাকে সব দিয়েছে, অর্থ, নাম, যশ সব। তা সত্ত্বেও আপনি এত অকৃতজ্ঞ। নিজের ধর্মের বাইরে বিয়ে করেছেন আপনি। কেউ কোনও কথাই বলেনি। আপনার ভাই ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল। কত কিছুই দেওয়া হয়েছে আপনাকে।” এখানেই থেমে থাকেননি স্বরাজ কুশল। একের পর এক টুইট করে সরাসরি তোপ দেগেছেন নাসিরকে।

প্রসঙ্গত, একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা গিয়েছে অনুপম খেরকে ‘ভাঁড়’ বলে সম্বোধন করেছেন নাসিরুদ্দিন শাহ। তিনি আরও বলেন, ওর রক্তে রয়েছে চাটুকার। এতে ওর কিছু করার নেই। উত্তরে অনুপম খের বলেন, “আমি আপনার সম্পর্কে কখনও কোনও খারাপ কথা বলিনি। আপনি আমাকে ভাঁড় বলেছেন, চাটুকার বলেছেন। আমি মেনে নিলাম। কিন্তু কেউ আপনার কথাকে গুরুত্ব দেয়নি। কারন আমরা জানি এসব আপনি বলছেন না, বলছে সেইসব পদার্থ যা আপনি এতকাল সেবন করে এসেছেন।”

বলা বাহুল্য এই ভিডিও প্রকাশ্যে আসতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। মাত্র কিছু সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও। পাশাপাশি অন্যান্য মহলেও সমালোচনা শুরু হয় ভিডিওটি নিয়ে।

Back to top button
Close