মেয়ের প্রেমিকের সঙ্গে ডিনার ডেট সারলেন স্বস্তিকা, হবু শাশুড়ির আবদার মেটালেন শ্লোক

বাংলাহান্ট ডেস্ক : টলিউড (Tollywood) হোক অথবা বলিউড (Bollywood)। এই অভিনেত্রী মাতিয়ে রেখেছেন ইন্ডাস্ট্রি। দীর্ঘ সময় তিনি কাটিয়ে ফেলেছেন অভিনয় জগতে। আজ তাঁকে দেখে বুকে ঝড় ওঠে হাজার হাজার ভক্তের। কথা হচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে (Swastika Mukherjee)। অভিনেত্রীর বয়স ৪০ পার হলেও তাঁর যৌবন যেন উপচে পড়ছে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই একগুচ্ছ ছবি তিনি পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। স্বস্তিকার অভিনয় জগতের থেকেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতেই বেশি ভালোবাসেন অভিনেত্রীর ভক্তরা। আর সে কারণেই বারবার উঠে আসে অভিনেত্রীর মেয়ে অন্বেষার প্রসঙ্গও।

Swastika Mukherjee

বর্তমানে তিনি আছেন কলকাতাতেই। তাই সময়টা খুব ভালোই কাটছে মা-মেয়ের। আর এসবের মাঝেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখতেই দেখা গেল এক অন্য চিত্র। মহানগরীর এক পাঁচতারা হোটেলে ডিনার ডেটে গিয়েছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন অন্বেষার চর্চিত প্রেমিক শ্লোক চন্দন।

Swastika Mukherjee

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি তুলে ধরেছেন স্বস্তিকা। লিখেছেন, ‘বাচ্চাদের সঙ্গে ডেট নাইট’। শ্লোককে উদ্দেশ্য করে অভিনেত্রীর সংযোজন, ‘আমার ডেজার্ট নাইটটা কিন্তু ভুলে যেওনা। তাড়াতাড়ি একটা প্ল্যান করে ফেল’। হবু শাশুড়িকে জবাব দিয়েছেন শ্লোক। লিখেছেন, ‘ যে কোনো সময়। মেয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্বস্তিকার। একথা জানতেন সকলেই। তবে মেয়ের ভালোবাসার মানুষের সঙ্গেও বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন অভিনেত্রী।

অল্প বয়সেই প্রমিত সেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। তাঁদের ঘর এল করে আসে ফুটফুটে একটি কন্যা সন্তান। যদিও খুব বেশিদিন সম্পর্ক টেকেনি স্বস্তিকা-প্রমিতের। একা হাতেই মেয়েকে বড় করে তুলেছেন অভিনেত্রী। মায়ের মতোই সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় অন্বেষা। প্রেমিকের সঙ্গে মাঝেমধ্যেই তিনি পোস্ট করেন নানান ছবি। প্রকাশ্যে প্রেম নিয়ে মুখ খুলতেও ভয় পাননা স্বস্তিকা কন্যা।