টাইমলাইনবিনোদনভিডিও

কেক কাটতে কাটতে জোর গলায় বার্থডে সং গাইছে তৈমুর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তারকা সন্তানদের তালিকায় জনপ্রিয়তার শীর্ষে নিঃসন্দেহে থাকবে সইফ আলি খান (saif ali khan) ও করিনা কাপুর খানের পুত্র ছোট নবাব তৈমুর আলি খান (taimur ali khan)। সেই ছোট বয়স থেকেই পাপারাজিদের ক্যামেরার সঙ্গে তার একপ্রকার বন্ধুত্বই হয়ে গিয়েছে। এখন বেশ বড় হয়ে গেলেও এখনও পরিস্থিতি রয়েছে একই রকমই।

ফের একবার ভাইরাল হয়েছে তৈমুরের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে কারুর একটা জন্মদিন পালন করছেন সইফ আলি খান ও করিনা খাপুর খান। তাঁদের সঙ্গে জন্মদিনের কেক কাটার সময় সবথেকে জোর গলায় বার্থডে সং গাইছে তৈমুর।


জানা গিয়েছে এই ভিডিওতে একজন কর্মচারীর জন্মদিন পালন করছেন করিনা ও সইফ। কেক কাটার সময় সেখানে উপস্থিত রয়েছে ছোট্ট তৈমুরও। এরপরেই দেখা যায় তাকে ভালো করে গাওয়ার কথা বলছেন সইফ।

এই মুহূর্তে ধরমশালাতে ছুটি কাটাচ্ছেন সইফ ও করিনা, সঙ্গে রয়েছে তৈমুর। কিছুদিন আগেই ধরমশালাতে গিয়েছেন তাঁরা। এ বছর দিওয়ালিটাও সেখানেই কাটিয়েছেন দুজন। সেখানে আগামী ছবি ‘ভূত পুলিস’ এর শুটিং করছেন সইফ।

সম্প্রতি ভাইরাল হয় তৈমুরের কয়েকটি ছবি। বাবা সইফকে কাজে সাহায‍্য করতে দেখা গিয়েছে ছোটে নবাবকে। বাবা ছেলে মিলে পতৌদি প‍্যালেসের সংলগ্ন জমিতে চাষ করতে দেখা গিয়েছে এই ভাইরাল ছবিগুলিতে।

ছবিতে দেখা গিয়েছে, ক্ষেতে চাষের কাজ করছেন সইফ। ছোট্ট তৈমুরও দিব‍্যি জল কাদা মেখে বাবাকে সাহায‍্য করছে এই কাজে। এই বয়সেই তৈমুরকে বাবার হাতে হাতে সাহায‍্য করতে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা।

সম্প্রতি তৈমুরের সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা বলেন, “আমার মনে হয় ও জেনে গিয়েছে যে এখানে কোথাও না কোথাও লুকনো ক‍্যামেরা নিশ্চয়ই আছে। ও কোনোদিনই ছবি তোলা বিশেষ পছন্দ করছে না, বাড়িতেও না। কিন্তু ও বোঝে। ক‍্যামেরার সামনে ও হাসে। কিন্তু এটা ও সবসময় দেখে তাই এই নিয়ে বেশি ভাবে না।”

Back to top button