টাইমলাইনবিনোদন

‘নানা পাটেকর চুনোপুঁটি, বড় তারকাদের পেছনে লুকিয়ে থাকে’, ফের বিষ্ফোরক তনুশ্রী

বাংলাহান্ট ডেস্ক: নানা পাটেকরের (nana patekar) সঙ্গে তনুশ্রী দত্তর (tanusree dutta) সংঘাতের কথা কারওরই অজানা নয়। বা বলা ভাল নানার বিরুদ্ধে সমস্ত অভিযোগ এনেছেন তনুশ্রীই। নানা পাটেকর নাকি তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করেছেন বলে বিষ্ফোরক অভিযোগ এনেছেন তিনি। এই নিয়ে কোর্ট-কাছারিও হয়েছে বহুবার। কিন্তু শেষপর্যন্ত নানাকে অবশ্য বেকসুর খালাস করে আদালত।
তবে হাল ছাড়েননি তনুশ্রী। সুযোগ পেলেই অভিনেতার সম্পর্কে বিষোদগার করেন তিনি। ফের একবার নানাকে তোপ দেগেছেন অভিনেত্রী। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে নানার বিরুদ্ধে তোপ দাগতে দেখা গিয়েছে তনুশ্রীকে।


ভিডিওটিতে অভিনেত্রীকে বলতে শোনা যায় নানা পাটেকরের মতো মানুষরা ইন্ডাস্ট্রিতে ‘চুনোপুঁটি’। তাঁরও যদি কেউ চুলটাও না স্পর্শ করতে পারে তাহলে ধিক্কার এই ইন্ডাস্ট্রিকে। তনুশ্রীর দাবি, ‘রজনীকান্ত যদি ওঁকে ‘কালা’ না দিতেন তাহলে ওঁকে কেউ সুযোগ দিত না। অক্ষয় কুমার যদি ওঁকে ওয়েলকাম, ওয়েলকাম ব‍্যাক এসব ছবিতে সুযোগ না দিতেন তাহলে ওঁকে কেউ পুঁছতও না।’


অভিনেত্রী আরও বলেন, “শাহিদ কাপুর যদি গণেশ আচার্যর সঙ্গে কাজ না করেন তাহলে কেউ করবে না। এদের নিজেদের কোনও ক্ষমতাই নেই। বড় তারকাদের পেছনে লুকিয়ে নিজেদের ক্ষমতা জাহির করে। তাই এদের মতো মানুষদের যদি আমরা ভাঙতে না পারি বা ভাঙতে না চাই তাহলে সেটা মানসিকতার সমস‍্যা।”

প্রসঙ্গত, এর আগে তনুশ্রী অভিযোগ করেছিলেন, ‘হর্ন ওকে প্লিজ’ নামে একটি ছবির শুটিংয়ের সময় তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করতে চেয়েছিলেন নানা পাটেকর। শুধু নানা নন, ওই ছবির প্রযোজক ও কোরিওগ্রাফারের বিরুদ্ধেও একই অভিযোগ আনেন তিনি।

Back to top button