আরও বড় ঝটকা খেল ‘অনুরাগের ছোঁয়া’, TRP List-এ বড় চমক! পয়লা নম্বরে জি বাংলার এই মেগা

বাংলা হান্ট ডেস্ক : লক্ষ্মীবার মানেই টিআরপি (Target Rating Point) প্রকাশের দিন। প্রতি সপ্তাহের মত এবারও চলে এল বাংলা সিরিয়ালের রিপোর্ট কার্ড। আর এবার আরও বড় ঝটকা খেল স্টার জলসার স্টার ক্যাম্পেইনার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ভক্তরা হয়ত সকলেই জানেন যে, গত কয়েক সপ্তাহ ধরেই বেঙ্গল টপারের পজিশন হাতছাড়া করে ফেলেছে এই সিরিয়াল। আর এবার তো সেরা পাঁচেও জায়গা করতে পারলোনা।

   

target rating point

বড় ঝটকা TRP তালিকায়

যেদিন থেকে মিশকা সেনগুপ্ত বাড়িতে এসেছে এবং সূর্য ও দীপার সম্পর্কের জটিলতা কমার জায়গায় বাড়তে শুরু করেছে, সেদিন থেকেই নামতে শুরু করেছে টিআরপি‌। দর্শকদের মতে, রোজকার একঘেয়ে ট্র্যাক দেখে আর মজা পাচ্ছেননা তারা। যদিও চলতি সপ্তাহের টিআরপি তালিকায় বেশ ভালো রকম রদবদল হয়েছে। বদলে গেছে বেঙ্গল টপারের নামও।

বেঙ্গল টপারের খেতাব হারালো নিম ফুলের মধু এবং কার কাছে কই মনের কথা

গত সপ্তাহে যৌথভাবে প্রথম হয়েছিল ‘নিম ফুলের মধু’ এবং ‘কার কাছে কই মনের কথা’। তবে প্রথম বিবাহবার্ষিকীর পর ফার্স্ট পজিশন আর ধরে রাখতে পারল না পর্ণা-সৃজন। ৭.১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। অন্যদিকে শিমুল সুন্দরীও প্রথম স্থান থেকে নেমে সোজা পৌঁছে গেছে তৃতীয় স্থানে। সেখানেই তাকে সঙ্গ দিচ্ছে জি বাংলার আরেক মেগা ‘ফুলকি’‌।

আরও পড়ুন : ২২ বছর পর সুযোগ, বাবার হত্যার বদলা নিতে সুপারি কিলারকে কুপিয়ে খুন ছেলের! শুনে আঁতকে উঠবেন

সেরার সেরা খেতাব পেল জগদ্ধাত্রী

তবে সবাইকে টেক্কা দিয়ে অনেকটাই এগিয়ে এসেছে স্টার জলসার ‘তোমাদের রানি’। রাণী অন্তঃসত্ত্বা হয়ে পড়তেই টপ ফাইভে জায়গা করে নিল এই ধারাবাহিকটি। এই সিরিয়ালটির দখলে রয়েছে (৬.০) পয়েন্ট। এরপরেই জায়গা করে নিয়েছে ‘সন্ধ্যাতারা’‌। এই মেগার প্রাপ্ত নম্বর হল (৫.৯)। এখন প্রশ্ন হল, সেরার সেরা তবে কে? উত্তর হল জগদ্ধাত্রী। বেশ কয়েকমাস পরে টপারের স্থানে বসতে পারল জ্যাস। প্রাপ্ত নম্বর (৭.৭)

রইল চলতি সপ্তাহের সেরা ১০ সিরিয়ালদের তালিকা :

প্রথম: জগদ্ধাত্রী ৭.৭

দ্বিতীয়: নিম ফুলের মধু ৭.১

তৃতীয়: ফুলকি / কার কাছে কই মনের কথা ৭.০

চতুর্থ: তোমাদের রাণী ৬.০

পঞ্চম: সন্ধ্যাতারা ৫.৯

ষষ্ঠ: অনুরাগের ছোঁয়া ৫.৮

সপ্তম: রাঙা বউ ৫.৫

অষ্টম: তুঁতে ৫.৪

নবম: Love বিয়ে আজকাল ৫.৩

দশম: ইচ্ছে পুতুল ৫.২

 আরও পড়ুন : বড়দিনে আসছে শাহরুখের ‘ডানকি’! মুক্তির আগেই বড় রেকর্ড গড়ে ফেললো কিং খান

24th august target rating point list bengali serials anurager chhowa first jagadhatri second see complete trp list 1500x785

বদলে যাচ্ছে ‘লাভ বিয়ে আজকাল’র নায়িকা

প্রথম দিকটা ‘লাভ বিয়ে আজকাল’র চমকপ্রদ উত্থান দেখা গেলেও এখন অনেকটাই ঝিমিয়ে পড়েছে এই সিরিয়াল। ‘রাঙা বউ’কে হারাতে হিমশিম খাচ্ছে এই মেগা। সূত্রের খবর, শ্রাবণ চরিত্রে মৌমিতার বদলে তৃণা সাহাকে আনতে চাইছে নির্মাতারা। তবে তুলনামূলকভাবে ভালো ফল করেছে ‘ইচ্ছে পুতুল’। অন্যদিকে আগামী ২৭ নভেম্বর থেকে বদলে যাচ্ছে মিলি-র সম্প্রচারের সময়। এবার থেকে রাত ১০ টার স্লটে আসবে এই মেগা।