fbpx
খেলাটাইমলাইনফুটবল

আমফানে ক্ষতিগ্রস্ত বাংলার পাশে দাঁড়ালো বাংলার কোচ সংগঠন “কোচেস হু কেয়ার”।

আমফানের জেরে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে পশ্চিমবঙ্গের সুন্দরবন এলাকা। আমফানের কারনে সুন্দরবনের বিস্তীর্ণ এলাকা এই মুহূর্তে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। হাজার হাজার মানুষ ঘর ছেড়ে আশ্রয় নিয়েছেন রাস্তায়। তাদের খাবার পর্যন্ত জুটছে না ঠিকমতো। এমন পরিস্থিতিতে সুন্দরবনের আমফানে বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে মোহনবাগানের গোলরক্ষক শিল্টন পাল। এবার সুপার সাইক্লোনে ক্ষতিগ্রস্ত বাংলাকে সাহায্যের জন্য ঘোষণা করলেন কোচেদের সংগঠন “কোচেস হু কেয়ার।”

“কোচেস হু কেয়ার” নামে এই সংগঠনের মেম্বার রয়েছেন মোহনবাগানের দুই প্রাপ্তন কোচ সঞ্জয় সেন এবং শঙ্কর লাল ভট্টাচার্য। সেই সাথে এই সংগঠনের সাথে যুক্ত রয়েছে জহর দাসও। ইতিমধ্যেই আমফান বিধ্বস্তদের জন্য অর্থ সংগ্রহ করা শুরু করে দিয়েছে “কোচেস হু কেয়ার” নামে এই সংগঠন। আমফান বিধ্বস্তদের সাহায্যের জন্য “কোচেস হু কেয়ার” নামে এই সংগঠনের তরফ থেকে এই সপ্তাহের শেষে ত্রাণ সামগ্রী নিয়ে যাওয়া হবে। থাকবেন মোহনবাগানের দুই প্রাপ্তন কোচ সঞ্জয় সেন এবং শঙ্কর লাল ভট্টাচার্যও।

সেখানকার মানুষদের হাতে ত্রাণ সামগ্রীর পাশাপাশি তুলে দেওয়া হবে আর্থিক সাহায্যও। প্রথমে খেলোয়াড় এবং পরে কোচদের সংগঠন। বাংলার দুর্দিনে যেভাবে ক্রীড়াক্ষেত্রের সকলে এগিয়ে আসছেন তাতে সত্যি গর্বিত বাংলার ক্রীড়া সংগঠন।

Back to top button
Close
Close