টাইমলাইনভারতখেলা

বাবা-মাকে প্রথমবার বিমানে চড়িয়ে আরও একটি স্বপ্ন পূরণ নীরজের, লিখলেন মন ছুঁয়ে যাওয়া কথা

বাংলা হান্ট ডেস্কঃ টোকিও অলিম্পিকে বর্শা দিয়ে সোনা গেঁথে এখন সারা ভারতের গর্ব নীরজ চোপড়া। এর আগে অভিনব বিন্দ্রার হাত ধরে ভারতে সোনা এলেও অ্যাথলেটিক্সে সোনা আসেনি। প্রায় ১৪০ কোটি ভারতবাসীর সেই স্বপ্নই পূরণ করেছেন নীরজ। তারপর থেকেই তার জীবনের প্রতিটি ঘটনা এখন ভাইরাল সমর্থকদের মধ্যে। কার্যত তিনি এখন গোটা দেশের হট ফেভারিট।

এবার ফের একবার ভাইরাল হলো এই সোনাজয়ী অলিম্পিয়ানের ছবি। ঘটনাটি সত্যিই মনমুগ্ধকর। বহুদিন ধরেই নীরজ স্বপ্ন দেখেছিলেন বাবা-মাকে প্লেনে চড়াবেন। এতদিন সেই স্বপ্ন সফল হয়নি। এবার অবশেষে মা বাবার জন্য স্বপ্ন সফল করলেন তিনি। আজ টুইটারে নিজেই এই ছবি শেয়ার করে তিনি লেখেন, “আজ জীবনের ছোট্ট একটি স্বপ্ন সফল হল যখন আমি আমার বাবা -মাকে প্রথমবার ফ্লাইটে বসে থাকতে দেখলাম। সকলের প্রার্থনা ও আশীর্বাদের জন্য আমি সব সময় কৃতজ্ঞ।”

সোনা জয়ের পর থেকেই কার্যত নীরজের ব্যস্ততা চরমে। কোনও না কোনও অনুষ্ঠানে উপস্থিত হতে হয় তাকে। আর তাই পরিবারের সঙ্গে সময় কাটানোর মত মতো অবসর বের করাই জটিল হয়ে পড়ে কখনও কখনও। অন্যদিকে কেরিয়ারের শুরুর দিকেই বড় সাফল্য পেয়েছেন এই জ্যাভলিন থ্রোয়ার। এখন তার লক্ষ্য ভারতের হয়ে আরও পদক অর্জন করা।

পরের বছরই কমনওয়েলথ গেমসে ভারতের প্রতিনিধিত্ব করতে চলেছেন এই অ্যাথলিট। তার জন্যও প্রস্তুতি শুরু হয়েছে ইতিমধ্যে। অলিম্পিকসের মত কমনওয়েলথের এবার দেশকে গর্বিত করার চেষ্টা করবেন নীরজ।

 

Related Articles

Back to top button