টাইমলাইনআন্তর্জাতিক

অনলাইনে খাবার অর্ডার করেছিল যুবতী, একসাথে পৌঁছাল ৪২ জন ডেলিভারি বয়! দেখে চক্ষু চড়কগাছ এলাকাবাসীর

বাংলাহান্ট ডেস্কঃ বাড়িতে বসে অনলাইনে খাবার (Online Food) অর্ডার করা বর্তমান সময়ে খুবই সাধারণ একটা বিষয়। সময়ের অভাবে হোক কিংবা সৌখিনতার খাতিরে অনেকেই অনলাইনে খাবার অর্ডার করে থাকেন। কিন্তু ফিলিপিন্সে (Philippines) খাবার অর্ডার করতে গিয়েই বিপাকে পড়লেন এক স্কুল ছাত্রী। অনলাইনে খাবার অর্ডার করতেই একসঙ্গে পৌঁছালেন ৪২ জন ডেলিভারি বয়।

এক সংবাদ সংস্থার সূত্রে জানা য়ায়, ফিলিপিন্সের সেবু সিটির বাসিন্দা এক স্কুল ছাত্রী নিজের এবং তার ঠাকুমার জন্য স্বাভাবিক ভাবে অনলাইনে খাবার অর্ডার করে। খাবার অর্ডার দেওয়ার কিছুক্ষণ পর থেকেই একের পর এক ডেলিভারি বয় তার বাড়ির সামনে আসতে থাকে।

কিছু বুঝে ওঠার আগেই মোট ৪২ জন ডেলিভারি বয় ওই স্কুল ছাত্রীর বাড়ির সামনে পৌঁছায়। সকলের কাছেই রয়েছে একই খাবার। আশেপাশের লোকজন জরো হয়ে যায় তার বাড়ির সামনে। একের পর এক ৪২ জন ডেলিভারি বয় একই খাবার নিয়ে তাঁর বাড়ির সামনে আসায় হতবাক হয়ে যায় মেয়েটিও। সে বুঝেই উঠতে পারে না, এসব কি করে হয়ে গেল।

আসল বিষয়টা হল, গ্রাহক যে অনলাইন খাবার অর্ডারের অ্যাপটি ব্যবহার করেছিল, সেই অ্যাপেই কিছু সমস্যা ছিল। যার কারণে, মেয়েটি একবার খাবার অর্ডার করায় একসঙ্গে ৪২ জন ডেলিভারি বয়ের কাছে সেই ম্যাসেজ চলে যায়। আর গ্রাহকের কাছে থেকে খাবারের অর্ডার পাওয়ার পর ডেলিভারি বয়েরা নিজেদের কাজের নিয়ম অনুযায়ী খাবার নিয়ে পৌঁছে যায় ওই মেয়েটির বাড়ি।

Back to top button