ক্রিকেটখেলাটাইমলাইন

পিপিই কিট পড়ে দুবাই থেকেই সরাসরি অস্ট্রেলিয়া সফরে উড়ে গেল টিম ইন্ডিয়া

বাংলা হান্ট ডেস্কঃ ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে আইপিএল (IPL)। আইপিএল শেষ হওয়ার পরেই আড়াই মাসের অস্ট্রেলিয়া সফর রয়েছে ভারতীয় ক্রিকেট দলের (Indian crickete team)। আর সেই কারণেই আইপিএল শেষ হওয়ার পর দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়ায় উড়ে গেল ভারতীয় ক্রিকেট দল (Indian crickete team)। করোনা পরবর্তী সময়ে দীর্ঘদিন ভারতবর্ষে খেলাধুলা বন্ধ ছিল, দীর্ঘদিন ভারতে বন্ধ ছিল আন্তর্জাতিক ক্রিকেট। করোনা পরবর্তী সময়ে এই অস্ট্রেলিয়া সফর দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বিরাট কোহলিরা (Virat kohli)।

নিউ নরমাল সিচুয়েশনে দুবাই থেকে সরাসরি সিডনির উদ্দেশ্যে রওনা দিল তিন ফরমেটে 30 সদস্যের ভারতীয় দল এবং প্রত্যেকে পড়েছিল সেফটি কীট বলা ভালো পিপিই কীট পড়েই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিল বিরাট কোহলি, কে এল রাহুলরা।

দুবাই থেকে অস্ট্রেলিয়া পৌঁছে সিডনিতে প্রথমে 14 দিনে বাধ্যতামূলক কোয়ারেন্টাই পর্ব কাটাবে ভারতীয় ক্রিকেট দল, তারপর তারা মাঠে নামবে। বিমানবন্দরে নানান ভূমিকায় পাওয়া গেল ভারতীয় ক্রিকেটারদের। নভেম্বর মাসের 27 তারিখ থেকে শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফর। প্রথমে ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে এই সফর, তারপর রয়েছে টি-টোয়েন্টি সিরিজ এবং সবশেষে রয়েছে টেস্ট সিরিজ।
উল্লেখ্য, তিন ম্যাচের টেস্ট সিরিজের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ইতিমধ্যেই বিরাট কোহলির ছুটি মঞ্জুর করে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ শেষ দুটি টেস্ট অধিনায়ক বিরাট কোহলিকে ছাড়াই খেলতে হবে ভারতকে।

Back to top button