টাইমলাইনভারতভিডিও

প্রকাশ্য রাস্তায় দিনের বেলাতেই কোপানো হল আইনজীবী দম্পতিকে, দৃশ্য দেখে শিউরে উঠল আমজনতা

বাংলাহান্ট ডেস্কঃ দিনে দুপুরে মাঝ রাস্তায় কুপিয়ে খুন করা হল আইনজীবী দম্পতিকে (lawyer couple)। প্রকাশ্য রাস্তায় দিনের বেলাতেই যেখানে গাড়ি চলছে হনহনিয়ে, সেখানেই সকলের চোখের সামনে কুপিয়ে খুন করা হল আইনজীবী স্বামী স্ত্রীকে। এই সাঙ্ঘাতিক দৃশ্য দেখেই শিউরে উঠল উপস্থিত জনতা।

ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার (telangana) একটি রাস্তায়। ব্যস্ততার রাস্তার মধ্যে আইনজীবী দম্পতির গাড়ি সামনে আচমকাই একটি কালো গাড়ি চলে আসে। সেখান থেকে দুজন লোক বেরিয়ে দম্পতিকে গাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করেই ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে।

এই দৃশ্য দেখে সেখানে উপস্থিত মানুষজন শিউরে ওঠে। কিছু বুঝে ওঠার আগেই কাজ সেরে চম্পট দেয় হামলাকারীরা। রাস্তায় পড়ে থাকে আইনজীবী ব্যক্তির ছিন্নভিন্ন দেহ এবং গাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর স্ত্রীর মরদেহ। রক্তে ভেসে গিয়েছে রাস্তা। এই দৃশ্য দেখে চারপাশে সমস্ত গাড়ি দাঁড়িয়ে যায়। ভিড় জমায় পথচারীরা। এরই মধ্যে এক ব্যক্তি আবার এই দৃশ্যের ভিডিও করে নিলে, তা স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজনরা দেখেই ভয়ে আতকে ওঠেন।

জানা গিয়েছে, মৃত স্বামী গট্টু ভমন এবং স্ত্রীয় নগামণি নমপল্লী ক্রিমিনাল আদালতের আইনজীবী। তাদের তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে দেয়। এই ঘটনার জেরে নমপল্লী ক্রিমিনাল আদালতের আইনজীবীরা বৃহস্পতিবার কর্মবিরতির ডাক দিয়েছিলেন। অবিলম্বে দোষীদের শাস্তির দাবিও জানিয়েছেন তারা।

তবে আরও একটা বিষয়ে জানা গিয়েছে, আহত অবস্থায় আইনজীবী গট্টু ভমন মৃত্যু যন্ত্রণায় ছটছট করতে করতে ‘কুন্তি শ্রীনিবাস’ নামে এক হামলাকারীর কথা বলে গেছেন। তবে এই ঘটনায় ১০ জনকে গ্রেফতার করা হলেও, এখনও মূল অভিযুক্ত ফেরার রয়েছে।

Related Articles

Back to top button