চরম শাস্তি, চলন্ত ট্রেনে ১ কিমি ঝুলিয়ে নিয়ে যাওয়া হল মোবাইল চোরকে, ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রতিদিনই ভাইরাল (Viral) হয়ে যায় হাজার হাজার ভিডিও। তবে, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যেগুলি প্রত্যক্ষ করে রীতিমতো অবাক হতে হয়। সেই রেশ বজায় রেখে এবার ফের একটি চাঞ্চল্যকর ভিডিও সামনে এসেছে। যেটিতে দেখা গিয়েছে ট্রেনের বাইরে থেকে ফোন ছিনতাই করতে এসে যাত্রীদের হাতে ধরা পড়ে নাকানিচোবানি খেয়েছে এক ছিনতাইকারী।

শুধু তাই নয়, ওই ছিনতাইকারীকে ধরে ট্রেনের বাইরে ঝুলিয়ে প্রায় এক কিলোমিটার নিয়ে গেলেন যাত্রীরা। আর ওই ভিডিওটিই এবার সামনে এসেছে। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, এই ঘটনাটি ঘটেছে পড়শি রাজ্য বিহারে। যদিও, ওই রাজ্যে এই ঘটনা নতুন কিছু নয়। কারণ, সেখানে চলন্ত ট্রেন থেকে ফোন বা দামি জিনিস ছিনিয়ে নেওয়ার ঘটনা প্রায়শই ঘটে।

আরও পড়ুন: পিছিয়ে পড়লেন ধোনিও! এক ম্যাচেই এই তিন রেকর্ড ভেঙে নয়া নজির গড়লেন রিঙ্কু সিং

এমনকি, ঠিক দু’বছর আগে অর্থাৎ ২০২২ সালে সাহেবপুর কামাল স্টেশনে ঠিক একই ঘটনা ঘটেছিল। সেই সময়েও ফোন ছিনতাই করার সময় ছিনতাইকারীর হাত ধরে ফেলে তাকে ট্রেনের জানলার বাইরে ঝুলিয়ে ১০ কিলোমিটার পর্যন্ত নিয়ে যান যাত্রীরা। সেই ভিডিওটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে, এবার ফের খবরের শিরোনামে উঠে এসেছে এই দ্বিতীয় ঘটনাটি। এমনকি, এটিরও ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

আরও পড়ুন: এবার ভারতের মাটিতেই তৈরি হবে Samsung-এর নয়া সিরিজের স্মার্টফোন! বড় ঘোষণা করে দিল সংস্থা

এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এবার ভাগলপুরে এই ঘটনা ঘটেছে। সেখানে একটি ট্রেন স্টেশন ছাড়ার মুহূর্তেই এক ছিনতাইকারী জানলার ধারে বসে থাকা এক যাত্রীর ফোন ছিনিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু, ওই কাজে সফল হতে পারেনি সে। উল্টে ওই ছিনতাইকারীর হাত ধরে ফেলেন যাত্রী। এমতাবস্থায়, ওই ছিনতাইকারী যাত্রীর হাত ছাড়িয়ে পালানোর বহু চেষ্টা করলেও সেই সময়ের মধ্যে অন্য যাত্রীরা তাকে ধরে ফেলেন।

এদিকে, ততক্ষণে ট্রেন গতি নিয়ে নেওয়ায় যাত্রীদের হাতে ধরা পড়ে ট্রেনের জানলার বাইরেই ঝুলতে থাকে ওই ছিনতাইকারী। আর এই ভিডিওটিই সামনে এসেছে নেটমাধ্যমে। যেটিতে পুরো বিষয়টি স্পষ্ট হয়ে গিয়েছে। তবে, যাত্রীরা তাঁকে ওই অবস্থাতে এক কিলোমিটার ঝুলিয়ে নিয়ে গেলেও লাইন বদলানোর সময়ে ট্রেনের গতি কমতেই ওই ছিনতাইকারীকে উদ্ধার করতে ছুটে আসে তার সাঙ্গপাঙ্গরা। আর এইভাবেই যাত্রীদের হাত থেকে তাকে নিয়ে পালায় বাকিরা। ইতিমধ্যেই ভাইরাল হওয়া এই ভিডিওটি ৪ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। পাশাপাশি ভিডিওটি প্রত্যক্ষ করে নেটিজেনরা নিজেদের মতামতও জানিয়েছেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর