টাইমলাইনভারত

ঝাড়খণ্ডের দুই ভাইবোনের নাচ দেখে মুগ্ধ নেট দুনিয়া, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ ভাই-বোনের নাচে মুগ্ধ নেট দুনিয়া। তাদের নাচ টুইটারেও ভাইরাল (viral) হল। তাঁদের কয়েক লক্ষ ফলোয়ার রয়েছে টিকটকে। এবার তাঁরা টুইটারেও ভাইরাল। ঘটনাটি ঝাড়খণ্ডের (Jharkhand) ।

একেবারে সাদামাঠা আবহে, কোনও আতিশয্য ছাড়া নেচে চলেন সনাতন কুমার মাহাতো ও তাঁর বোন। এতদিন ছোট ছোট নাচের ক্লিপিংস টিকটকেই আপলোড করতেন তাঁরা। এবার তাঁরা ভাইরাল টুইটারেও। তাঁদের নাচের ভিডিও মিনি মাথুর শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। মাটির বাড়ির বাইরের দাওয়ায় তাঁরা একসঙ্গে নাচেন। যেন মহড়া দিচ্ছেন। কোনও বিশেষ পোশাক নেই, নেই কোনও আনুষঙ্গিক জিনিসপত্র। আশপাশের ব্যাকগ্রাউন্ডেরও বাহার নেই কোনও। আছে কেবল নাচের প্রতিভা ও দক্ষতা। বিশেষ প্রশিক্ষণে প্রাপ্ত নয়, এ নাচের ক্ষমতা যেন তাঁদের সহজাত।

এমনই একটি নাচ দেখে মুগ্ধ হয়েই সেটি টুইটারে শেয়ার করেন টিভি অ্যাঙ্কর মিনি মাথুর। দেখা যায় দু’ভাই-বোনে নাচছেন, ‘ম্যায়নে দিল কা হুকম সুনা হ্যায়’ গানের সঙ্গে। এই ভিডিও শেয়ার করে মিনি লেখেন, “এটাই আমি দেখতে চেয়েছিলাম আজ সকালে। যাঁরা এত অল্পে পজ়িটিভ থাকা চেষ্টা করছেন, তাঁদের অনেক ভালবাসা।”

মিনি শেয়ার করার পরে ভিডিওটি ১১ হাজার মানুষ দেখেছেন টুইটারে। তার আগেই টিকটকে এটি প্রায় ৪০ লক্ষ মানুষর দেখা হয়েছে এবং হাজার হাজার প্রশংসাসূচক মন্তব্য পেয়েছে এটি। টুইটার প্রোফাইল থেকে জানা গেছে, ঝাড়খণ্ডের ধানবাদে থাকেন সনাতন মাহাতো ও তাঁর বোন। নাচের পাশাপাশি কিছু কমেডি ক্লিপও আপলোড করেন তাঁরা। কয়েক কোটি মানুষ ফলো করেন তাঁদের।

Back to top button
Close