আচমকাই স্বাস্থ্যের অবনতি হওয়ায় ICU-তে ভর্তি হলেন ভারতের এই তারকা ক্রিকেটার! কেমন আছেন তিনি?

   

বাংলা হান্ট ডেস্ক: এবার একটি অত্যন্ত চাঞ্চল্যকর খবর সামনে এসেছে। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, আচমকাই ভারতের (India) এক তারকা ক্রিকেটারের (Cricketer) শারীরিক অবস্থার অবনতি হয়। এমনকি, তড়িঘড়ি করে তাঁকে ICU-তে ভর্তি হতে হয়েছে বলেও খবর মিলেছে। ওই ক্রিকেটার টিম ইন্ডিয়ার হয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন। পাশাপাশি, তিনি রঞ্জি ট্রফিতে খেলছেন। মূলত, মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) হাসপাতালে ভর্তি হতে হয়।

হঠাৎ করেই হয়ে পড়েন অসুস্থ: এদিকে, রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, আপাতত তিনি কোনো ধরণের বিপদের মধ্যে নেই এবং বর্তমানে তাঁর শারীরিক অবস্থাও আগের থেকে অনেকটাই ভালো রয়েছে। টিম ইন্ডিয়ার এই ব্যাটার ও কর্ণাটক ক্রিকেট দলের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল আগরতলা বিমানবন্দরে বিমানে ওঠার সময়ে গলা ও মুখে অনুভব করেন।

তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। এমতাবস্থায়, তাঁর শারীরিক অবস্থা আগের থেকে ভালো রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ২৬ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত কর্ণাটক দল আগরতলায় ত্রিপুরার বিরুদ্ধে রঞ্জি ম্যাচ খেলেছিল।

আরও পড়ুন: কাঙাল পাকিস্তানে কম! ধাক্কা খেল আমাদের দেশ, দুর্নীতি মামলায় কত নম্বরে ভারত? জানলে চমকে যাবেন

ত্রিপুরার বিরুদ্ধে খেলেছেন দুর্দান্ত ইনিংস: এদিকে, ত্রিপুরার বিরুদ্ধে মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন কর্ণাটক ২৯ রানে জিতেছে। ওই ম্যাচের প্রথম ইনিংসে মায়াঙ্ক আগরওয়াল ১০০ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ওই ইনিংসে তিনি ১০ টি চার মারেন। অপড়দিকে, দ্বিতীয় ইনিংসে মায়াঙ্ক আগরওয়াল ১৯ বলে ১৭ রান করেন। সেই সময়ে তিনি মারেন ৩ টি চার।

আরও পড়ুন: রতন টাটার প্রিয় কোম্পানি তুলল ঝড়! ২৫৫ মিনিটেই কামিয়ে ফেলল ১৫,০০০ কোটি টাকা

এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার জন্য করা পারফরম্যান্স: জানিয়ে রাখি যে, মায়াঙ্ক আগরওয়াল এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে মোট ২১ টি টেস্ট এবং ৫ টি ওডিআই ম্যাচ খেলেছেন। টেস্ট ম্যাচে তিনি করেছেন ১,৪৮৮ রান। যেখানে তাঁর গড় হল ৪১.৩৩। টেস্টে তিনি এখনও পর্যন্ত ৫ টি হাফ সেঞ্চুরি ও ৪টি সেঞ্চুরি করেছেন। অপরদিকে, ওয়ানডেতে মায়াঙ্ক করেছেন মাত্র ৮৬ রান। এক্ষেত্রে তাঁর গড় হল ১৭। উল্লেখ্য যে, ২০২২ সালের মার্চ থেকে তিনি টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ পাননি।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর