টাইমলাইনবিনোদন

নুসরত জাহান থেকে হৃতিক-সুজান, প্রেমে পড়ে ভিন্ন ধর্মে বিয়ে করেছেন এই তারকারা

বাংলাহান্ট ডেস্ক: গত বেশ কিছুদিন ধরেই ‘লাভ জিহাদ’ ইস‍্যুতে উত্তাল হয়ে রয়েছে দেশের বিভিন্ন প্রান্ত। লাভ জিহাদ রুখতে তৎপরও হয়েছে বিজেপি শাসিত কিছু রাজ‍্য। আবার বিজেপির এই উদ‍্যোগের বিরুদ্ধেও সরব হতে দেখা গিয়েছে বিভিন্ন রাজনৈতিক ব‍্যক্তিত্বকে। তাদের মধ‍্যে অন‍্যতম তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)।

নুসরত নিজেই ভিন্ন ধর্মে (religion) বিয়ে করেছেন। স্বামী নিখিল জৈনের সঙ্গে এখন তাঁর সুখের সংসার। তাঁর মতে লাভ ও জিহাদ কখনো একে অপরের সঙ্গে চলতে পারে না। তবে নুসরত একা নন, প্রেমে পড়ে বহু অভিনেত্রীই ভিন্ন ধর্মে বিয়ে করেছেন। এক ঝলক দেখে নিন এই তালিকায় কে কে রয়েছেন-

dda9dba4 9d87 11ea a010 c71373fc244b Bangla Hunt Bengali News
ফারাহ খান– বলিউডের এই জনপ্রিয় পরিচালক-প্রযোজক বিয়ে করেছেন পরিচালক শিরীষ কুন্দরকে। স্বামীর থেকে চার বছরের বড় ফারাহ। ম‍্যায় হু না-র সেটে প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। তারপরেই বিয়ে। তিন সন্তানও রয়েছে ফারাহ শিরীষের।

Aditya Pancholi and Zarina Wahab Bangla Hunt Bengali News
জারিনা ওয়াহাব ও আদিত‍্য পাঞ্চোলি– কলঙ্ক কা টিকা ছবির সময় দুজনের আলাপ। জানা যায়, আদিত‍্যর থেকে ছয় বছরের বড় জারিনা। এই ভিন্নধর্মী বিয়ে সেই সময় তুমুল শোরগোল ফেলেছিল বলিপাড়ায়।

hrithikroshan sussannekhan Bangla Hunt Bengali News
হৃতিক রোশন সুজান খান– প্রথম দেখাতেই সুজানের প্রেমে পড়ে যান হৃতিক। ২০০০ সালে বিয়েও সেরে ফেলেন তাঁরা। কিন্তু ২০১৪ তে আচমকাই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। বলিউড তোলপাড় হয়ে গিয়েছিল এই হেভিওয়েট জুটির বিচ্ছেদের খবরে। তবে এখনো একে অপরের সঙ্গে বেশ সুসম্পর্ক রয়েছে হৃতিক সুজানের।

freepressjournal import 2018 07 ALL inside pics Sanjay Dutt celebrates his birthday in style 2 Bangla Hunt Bengali News
সঞ্জয় দত্ত ও মান‍্যতা– এটা অনেকেই জানেন না মান‍্যতার আসল নাম দিলনবাজ শেখ। সঞ্জয় দত্তের চেয়ে ১৬ বছরের ছোট তিনি। অনেকগুলি ব‍্যর্থ সম্পর্ক ও বিয়ের পর মান‍্যতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সঞ্জু বাবা। এখন তাঁরা সুখে সংসার করছেন।

1Nusrat Jahan wedding photos Bangla Hunt Bengali News
নুসরত জাহান– গত বছরের জুন মাসে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে রাজকীয় বিয়ে সারেন তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহান। দুই ধর্মেরই উৎসব পালন করায় বহুবার মৌলবাদীদের আক্রমণের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তবে দমানো যায়নি নুসরতকে।

58e0d213 a377 4c16 a5a3 c007d82eb04a Bangla Hunt Bengali News
সোহা আলি খান ও কুণাল খেমু– পতৌদি পরিবারের মেয়ে তথা সইফ আলি খানের বোন সোহার সঙ্গে বিয়ে হয় বলিউড অভিনেতা কুণাল খেমুর। জানা যায়, সর্বপ্রথম সোহাই নিজের অনুভূতির কথা প্রকাশ করেন। কিছুদিন ডেট করার প‍র বিয়ে সারেন সোহা কুণাল।

Back to top button