fbpx
টাইমলাইনরাশিফল

জেনে নিন, ফ্লার্টিং শিল্পে সেরা কোন রাশির মানুষেরা

বাংলাহান্ট ডেস্কঃ জন্মগত ভাবেই কিছু লোক ফ্লার্ট করতে দক্ষ হয়। এরা অতি সহজেই অপর লিঙ্গের দৃষ্টি আকর্ষন করতে পারে। স্বভাবসুলভ চার্ম, বাকপটুতা ও প্রশংসা দিয়ে তারা সকলকেই মোহিত করতে পারে। জেনে নিন কোন কোন রাশির ফ্লার্ট করার দক্ষতা আকাশচুম্বী

১. সিংহ

সিংহ রাশির জাতক জাতিকারা ফ্লার্টিংয়ের শিল্পে অনন্য। তারা বন্ধুত্বপূর্ণ আচরণ করে। সহজাত প্রাকৃতিক চাৰ্ম, ক্যারিশমা এবং সম্ভাবনার উপর নির্ভর করে তারা সহজেই ফ্লার্ট করে থাকে। এরা খুব আত্মবিশ্বাসী এবং যারা নিজেকে বিশ্বাস করে তাদের সম্পর্কে আকর্ষণীয় কিছু রয়েছে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা খুব রহস্যময়, একই সাথে তারা আকর্ষণীয়। এদের মধ্যে রয়েছে শক্তিশালী ও তীব্র ফ্লার্টিং কৌশল। যখন বৃশ্চিক আপনার সাথে ফ্লার্ট করছে, তখন তাদের দেহটি আপনার কাছাকাছি হবে তবে খুব বেশি কাছাকাছি নয় – কেবলমাত্র আপনি তাদের উত্তাপ অনুভব করেন।

মিথুন 

মিথুন রাশির লোকেরা মজাদার কথা বলতে জানে। এই বাকপটুতা তাদের ফ্লার্ট করতে সাহায্য করে । মিথুনরা যখন কাউকে প্রশংসা করেন, তারা আন্তরিক হন কারণ তারা প্রত্যেকের সম্পর্কে বলার জন্য ইতিবাচক কিছু খুঁজে পেতে পারেন।

মেষ 

মেষ রাশি আবেগী এবং যৌনতা প্রিয় হয়, একই সাথে এরা মজাদার এবং প্রাণবন্ত। প্রত্যেকেই তাদের সাথে হ্যাংআউট করতে চায়, এ কারণেই তারা যে কোনও সামাজিক বৃত্তে এত জনপ্রিয়। তাই এরা অতি সহজেই ফ্লার্ট করতে পারে।

ধনু 

ধনু রাশির লোকেরা নতুন লোকের সাথে দেখা করতে, নতুন জায়গায় যেতে এবং সমস্ত কিছু উপভোগ করতে ভালবাসেন। তাই স্বভাবজাত ভাবেই ফ্লার্ট বাজ

তুলা

তুলা রাশির মানুষেরা বন্ধুত্বপূর্ণ, মোহনীয় এবং মিশুক হতে থাকে এবং তাদের ফ্লার্টিংয়ে সূক্ষ্ম হতে পারে। তারা প্রচুর হাসবে, তাদের পোশাক বা চুল নিয়ে খেলবে, এবং তাদের চটকদার সামাজিক মিডিয়াটির বিষয়ে মন্তব্য করতে তারা সর্বদা প্রথম।

Back to top button
Close
Close