ভাইরাল ভিডিও: লকডাউনের মধ‍্যে মেয়েকে বাড়িতে রাখার জন‍্য টিকটক করতে বাধ‍্য হলেন বাবা মা!

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
এখন টিকটকের জমানায় সাধারন মানুষ থেকে তারকা সকলেই টিকটক ভক্ত। প্রায় প্রতিদিনই ভাইরাল হয় কোনও না কোনও ভিডিও। আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা। এবার ভাইরাল হয়েছে এমনই এক পরিবারের কাণ্ড যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।


গোটা বিশ্বে রীতিমতো তাণ্ডব চালাচ্ছে করোনা ‘ঝড়’। একের পর এক প্রথম বিশ্বের দেশ লুটিয়ে পড়েছে এর সামনে পড়ে। ভারতও রয়েছে কঠিন পরিস্থিতিতে। সাধ‍্যমতো যুদ্ধ চলছে করোনার বিরুদ্ধে। প্রথম দফার লকডাউন শেষ হয়েছে গতকাল অর্থাৎ ১৪ এপ্রিল। তারপরেই শুরু হয়েছে দ্বিতীয় দফার লকডাউন যা চলবে ৩রা মে পর্যন্ত। এই অবস্থায় সবারই বাড়িতে থাকা বাধ‍্যতামূলক।

কিন্তু এখনও এমন অনেকেই রয়েছে যাদের মন টিকছে না বাড়িতে। সুযোগ পেলেই পালাই পালাই করছে। এমনই এক মেয়েকে বাড়ির মধ‍্যে ধরে রাখতে তার সঙ্গে টিকটক করতে বাধ‍্য হলেন বাবা মা। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মেয়ে টিকটক করছে আর ক‍্যামেরার নেপথ‍্যে দাঁড়িয়ে তার বাবা হাওয়া দিয়ে চুল ওড়াচ্ছে ও মা দরকার মতো মাঝে মাঝে পাউডার ওড়াচ্ছে। এগুলো ভিডিওর অতিনাটকীয়তার জন‍্য আবশ‍্যক আর কি। পুরো পরিবারের এই কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটজনতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর