iPhone 15 লঞ্চের আগেই বড় ডিসকাউন্ট! লাফিয়ে দাম কমল 13 ও 14 মডেলে, মিলছে মাত্র এত টাকায়

বাংলা হান্ট ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান! আগামী ১২ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে Apple-এর বহু প্রতীক্ষিত iPhone 15 সিরিজ। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এই সিরিজে মোট চারটি ফোন লঞ্চ করা হবে। সেগুলি হল iPhone 15, iPhone 15 Plus, iPhone 15 Pro এবং iPhone 15 Pro Max। এদিকে, ইতিমধ্যেই iPhone 15 সিরিজ সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এলেও জানা গিয়েছে যে, এবারের সিরিজে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট থাকতে পারে। যদিও, এই বিষয়ে Apple-এর তরফে নির্দিষ্টভাবে কিছু জানানো হয়নি।

তবে, আগামীকালকের এই লঞ্চ ইভেন্টে রয়েছে আরও চমক। জানা গিয়েছে, এই ইভেন্টে Apple ওয়াচ সিরিজ 9 এবং Apple ওয়াচ আলট্রা 2 লঞ্চের কথাও রয়েছে। এছাড়াও, iOS 17 এবং ওয়াচ OS 10 লঞ্চেরও কথা রয়েছে বলে খবর মিলেছে। এমতাবস্থায়, Apple-এর এই মেগা লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে ১২ সেপ্টেম্বর ভারতীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে। পাশাপাশি, Apple পার্কে আয়োজিত এই ইভেন্টটি Apple TV অ্যাপের পাশাপাশি apple.com-এও এই লাইভ স্ট্রিমে দেখা যাবে।

   

This time the price has been reduced in several models of iPhone

সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, iPhone 15 সিরিজের লঞ্চের ঠিক আগেই ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে লাফিয়ে দাম কমল iPhone-এর বিভিন্ন মডেলের। মূলত, দুর্দান্ত ডিসকাউন্টে মিলছে ফোনগুলি। এমনিতেই লঞ্চের সময় iPhone 14-এর দাম ছিল ৭৯,৯০০ টাকা। তবে এখন তা কমে হয়েছে ৬৬,৯৯৯ টাকা।

আরও পড়ুন: কেন iPhone হয় এত দামি? পেছনে রয়েছে এই বড় কারণ, জানলে হবেন অবাক

যদিও, তারপরেও রয়েছে ক্রেডিট কার্ড মারফত ছাড়ের সুযোগ। জানা গিয়েছে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে মিলবে ৪,০০০ টাকার ছাড়। তার ফলে iPhone 14 (PRODUCT) Red-এর দাম কমে হয়েছে ৬২,৯৯৯ টাকা। যার ফলে, ক্রেতারা এই ফোন কিনতে গেলে মোট ১৬,৯০১ টাকার ছাড় পাবেন।

আরও পড়ুন: বিশ্বের সবথেকে বেশি ভিজিট করা ৫ ওয়েবসাইটের তালিকায় স্থান পেল X! জানুন এক নম্বরে কে

ছাড় রয়েছে iPhone 13 মডেলেও: ফ্লিপকার্টে এখন iPhone 13 পাওয়া যাচ্ছে ৫৬,৯৯৯ টাকায়। এক্ষেত্রেও রয়েছে ক্রেডিট কার্ডে ছাড়ের সুযোগ। মূলত, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকলে মিলবে ২,০০০ টাকার ছাড়। ফলে দাম কমে হবে ৫৪,৯৯৯ টাকা। তাই, আপনার যদি iPhone কেনার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে এই সুযোগ মিস করবেন না।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর