প্রথম পাঁচেই ১১টি সিরিয়াল! চমকে দিচ্ছে এ হপ্তার TRP তালিকা

বাংলাহান্ট ডেস্ক: বৃহস্পতিবার এলেই বুক ধুকপুক ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীদের। চ্যানেলে টিকে থাকার লড়াইয়ে টিআরপি (TRP) যে অত্যন্ত গুরুত্বপূর্ণ তা এতদিনে আর কারোরই অজানা নয়। আর এদিন প্রকাশ্যে আসে টিআরপি তালিকা। সারা সপ্তাহ জুড়ে কোন সিরিয়াল কেমন ফল করল সবকিছুর হিসাব পাওয়া যায় এদিনই।

প্রথম সারির দুই চ্যানেল মিলিয়ে সিরিয়ালের সংখ্যা কম নয়। কিন্তু সেরা দশে সব সিরিয়ালের জায়গা পাওয়া সম্ভব নয়। টিআরপির লড়াইয়ে টিকে থেকে যে ধারাবাহিকগুলি লাগাতার ভাল ফল করে আসছে একমাত্র সেগুলোই সেরা দশে জায়গা পাওয়ার দাবিদার। টিআরপি বাড়া কমার নিরিখে অবশ্য তালিকায় সিরিয়ালের নামও অদল বদল হয়।

   

This week bengali and hindi serial trp list

তবে প্রথম স্থানটি বিগত কয়েক মাস ধরে অপরিবর্তিতই রয়েছে। স্টার জলসার চ্যানেল টপার ‘অনুরাগের ছোঁয়া’ এক নাগাড়ে সেরার শিরোপা দখল করে আসছে। সূর্য দীপার মধ্যে সম্পর্কের টানাপোড়েনের গল্প দেখিয়েই প্রতিবার প্রথম স্থান দখল করছে এই সিরিয়াল। এ সপ্তাহে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৪।

আরও পড়ুন: নেতাজির পরিবারে শোকের ছায়া, প্রয়াত অভিনেতা অর্ধেন্দু বসু, সুভাষচন্দ্র বসুর সঙ্গে ছিল রক্তের সম্পর্ক!

দু নম্বরে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। জ্যাস স্যান্যালের নিত্যনতুন রহস্য উদঘাটনের গল্পে মজে গিয়েছে দর্শকও। সেই সঙ্গে মুখার্জি পরিবারের অন্তর্দ্বন্দ্ব তো রয়েছেই। ভিন্ন স্বাদের এই সিরিয়াল শুরু থেকেই গতি ধরে নিয়েছিল। এ সপ্তাহে জগদ্ধাত্রীর ঝুলিতে উঠেছে ৮.৩ নম্বর।

আরও পড়ুন: ‘শাহরুখ আমার পা চাটে’, কিং খানের নামে নিজের কুকুরের নামকরণ! পালটা ঘাড়ধাক্কা খান আমির

তিন, চার এবং পাঁচ তিনটি স্থানই রয়েছে জি এর দখলে। ফুলকি, রাঙা বউ এবং নিম ফুলের মধু পরপর তিনটি স্থানে জায়গা করেছে এই তিন সিরিয়াল। নম্বরের মধ্যে পার্থক্যও যৎসামান্য। তবে এ সপ্তাহের বড় চমক নিঃসন্দেহে ‘কার কাছে কই মনের কথা’। জি এর নতুন শুরু হওয়া এই সিরিয়ালের বিরুদ্ধে কূটকাচালি দেখানোর অভিযোগ উঠলেও সেই গল্পের উপরে ভিত্তি করেই সেরা দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। ৫.৬ নম্বর নিয়ে দশম স্থানে জায়গা পাওয়ার পাশাপাশি স্লট লিডারও হয়েছে এই সিরিয়াল।

রইল সেরা দশের টিআরপি তালিকা-

অনুরাগের ছোঁয়া- ৮.৪ (প্রথম)

জগদ্ধাত্রী- ৮.৩ (দ্বিতীয়)

ফুলকি- ৮.১ (তৃতীয়)

রাঙা বউ- ৭.৭ (চতুর্থ)

নিম ফুলের মধু- ৭.৩ (পঞ্চম)

বাংলা মিডিয়াম- ৬.১ (ষষ্ঠ)

হরগৌরী পাইস হোটেল- ৫.৯ (সপ্তম)

সন্ধ্যাতারা- ৫.৮ (অষ্টম)

এক্কা দোক্কা, খেলনা বাড়ি- ৫.৭ (নবম)

কার কাছে কই মনের কথা- ৫.৬ (দশম)

দেখে নিন সেরা পাঁচ হিন্দি সিরিয়ালের টিআরপি-

এ সপ্তাহে প্রথম পাঁচেই রয়েছে মোট ১১ টি সিরিয়াল

অনুপমা- প্রথম (২.৭)

ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়, গুম হ্যায় কিসিকে পেয়ার মে- দ্বিতীয় (২.২)

তারক মেহতা কা উলটা চশমা- তৃতীয় (১.৯)

ইয়ে হ্যায় চাহাতে, ফালতু, কুণ্ডলী ভাগ্য, ভাগ্য লক্ষ্মী, শিব শক্তি- চতুর্থ (১.৮)

ইমলি, খতরো কে খিলাড়ি- পঞ্চম (১.৭)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর