পরনে ছোট্ট গোলাপি পোশাক, রাত জেগে জন্মদিনের পার্টিতে মাতলেন তিয়াশা

বাংলাহান্ট ডেস্ক: ঝুলিতে মোটে একটা সিরিয়াল। কিন্তু তিয়াশা লেপচার (Tiyasha Lepcha) জনপ্রিয়তা অনেক নামী টেলি তারকাকে টেক্কা দিতে পারে। অনেক কম বয়সে অভিনয়ে পা রেখেছিলেন তিনি। জি বাংলার ‘কৃষ্ণকলি’র হাত ধরে অভিনেত্রী হিসাবে পথচলা শুরু হয় তাঁর। কৃষ্ণকলি শেষ হয়েছে এক বছর, কিন্তু এখনো অনেক দর্শকের কাছেই তিনি শ‍্যামা হয়েই রয়ে গিয়েছেন।

   

খুব শীঘ্রই নতুন চ‍্যানেলে নতুন সিরিয়াল নিয়ে ফেরার কথা রয়েছে তিয়াশার। তবে শুটিং শুরু হতে এখনো কিছুটা দেরি রয়েছে। তাই এই ফাঁকা সময়টার পূর্ণ সদ্ব‍্যবহার করছেন তিনি। গত ১৬ অগাস্ট ছিল তিয়াশার জন্মদিন। প্রতি বারের মতো এবারেও চুটিয়ে পার্টি করেছেন তিনি।


স্বাধীনতা দিবসেই স্বাধীনতার পূর্ণ স্বাদ উপভোগ করেছেন তিয়াশা বন্ধুদের সঙ্গে পার্টি করে। জন্মদিনে ছোটবেলার বন্ধুদের সঙ্গেও উদযাপন করেছেন। সাত সাতটা কেক কেটে ফেলেছেন। পার্টি করতে ভালবাসেন তিয়াশা। তাই তাঁর জন্মদিনে হই হুল্লোড় হবে না তা তো হতেই পারে না।

গোলাপি সিক‍্যুইনের শর্ট ড্রেসে দেখা মিলল বার্থডে গার্লের। সোনালি আর গোলাপি বেলুন, আলো দিয়ে সাজানো হয়েছিল পার্টির জায়গা। ২৪ লেখা বেলুন পাশে নিয়েই পোজ দিলেন তিনি। বয়স লুকানোর দলে নেই তিনি। অনুরাগীদের জন‍্য একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। থিম মেনে গোলাপি কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন তিনি।

https://www.instagram.com/reel/ChWqOazhtNk/?igshid=YmMyMTA2M2Y=

তিয়াশার এক বিশেষ বন্ধুও উপস্থিত ছিল এদিনের পার্টিতে। ভাবছেন সে কে? তার ছবিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। সে হল তিয়াশার আদরের পোষ‍্য। নিজের জন্মদিনে তাকেও সাজিয়েছেন অভিনেত্রী। পোষ‍্যকে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি।

https://www.instagram.com/p/ChXTzfpBbj9/?igshid=YmMyMTA2M2Y=

ক‍্যাপশনে তিয়াশা লিখেছেন, ‘জন্মদিনে অসংখ‍্য মেসেজ, ফোন কল, মন্তব‍্যে আমি আপ্লুত। আমি হয়তো তোমাদের সবাইকে উত্তর দিতে পারব না, কিন্তু আমি তোমাদের সবাইকে ভালবাসি। আমার জীবনে তোমাদের সবাইকে পেয়ে আমি সৌভাগ‍্যবতী।’ তিনি আরো লিখেছেন, রাতে না ঘুমিয়েও মজা করে জন্মদিন উদযাপন করেছেন। সঙ্গে এও জানিয়েছেন, তাঁর ইউটিউব চ‍্যানেলে খুব শীঘ্রই জন্মদিনের ভ্লগ আসতে চলেছে।